সম্পর্কে তারা মা-ছেলে!

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৫ মে, ২০১৭ ১৬:৫১:১৯
#

উজ্বল ত্বক আর ছিপছিপে শরীরে গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে তার। দেখে মনে হবে বয়স সর্বোচ্চ ২২-২৩ বছর। কিন্তু বাস্তবটা এর থেকে অনেকটাই আলাদা।


এখনও জীবনশক্তিতে ভরপুর এই ‘প্রৌঢ়া’কে দেখে সত্যিই বোঝার উপায় নেই তার আসল বয়স। এমনকী না বলে দিলে কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারবে না, ৫০ বছর বয়সী এই নারীর ২২ বছরের একটি ছেলেও রয়েছে!


চিনের হেনান প্রদেশের জিনইয়াঙ্গে বসবাস করা এই নারীর নাম লিউ ইয়েলিন। ছোট থেকেই ফিটনেস নিয়ে সচেতন লিউ। তাই যোগ ব্যয়াম থেকে শুরু করে সুইমিং—সুস্থ থাকতে দিনের বেশির ভাগ সময়টাই শরীরচর্চা নিয়ে ব্যস্ত থাকেন। আর নিয়মিত শরীরচর্চাই তার সৌন্দর্যের রহস্য বলে মনে করেন লিউ।


লিউয়ের ২২ বছরের ছেলে একটি ফিল্ম প্রোডাকশন কোম্পানিতে কাজ করে। কিন্তু ছেলের সঙ্গে বেরোলে সকলেই ছেলেকে তার বয়ফ্রেন্ড বলে ভুল করেন।


লিউ বলেন, নিজেকে এখনও ১৭ বছরের কিশোরী বলেই মনে করি।


তিনি জানান, অবসর সময়ে সাঁতার কাটতে ভালবাসেন। গত বছর মাত্র চার ঘণ্টায় স্ট্রেট অব মলাক্কা পাড়ি দিয়েছিলেন তিনি। শরীরচর্চার পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত তিনি। নিয়মিত রক্ত দান করেন।


লিউ-র মতে ‘নো-মেকআপ’লুকটাই তার ইউএসপি।


সোশ্যাল মিডিয়ায় বরাবরই ‘অ্যাক্টিভ’লিউ। তার ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ৭৫ হাজারেরও বেশি তার ফলোয়ার। লিউ-র ইচ্ছা বিশ্বভ্রমণে বেরোবেন তিনি। পাশাপাশি আরও একটি ইচ্ছা রয়েছে তার। ৮০ বছরেও এমনই সুন্দর থাকতে চান লিউ ইয়েলিন।


সূত্র: আনন্দবাজার


এমই 

Print