‘ভারতের সিনেমা বাংলাদেশে চলবে না’

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৮ জুন, ২০১৭ ১৪:৫৭:২৫
#

যৌথ প্রযোজনার অনিয়ম বন্ধের দাবিতে সোচ্চার হয়েছেন জনপ্রিয় খলনায়ক ডিপজল। চলচ্চিত্র কর্মীদের সাথে মাঠে নেমেছেন তিনিও। রোববার দুপুরে এফডিসির সামনে বিএফডিসির ১৪টি সংগঠনের সাথে অবস্থান ধর্মঘটে অংশ নেন এই জনপ্রিয় অভিনেতা। 


বেশ সোচ্চার কণ্ঠে ডিপজল বললেন, ‘সেন্সর বোর্ডে যারা আছেন তাদেরকে তো আমরা আমাদের লোক হিসেবে জানি। তারা কেন টাকা খাবেন, অনিয়ম করে যৌথ প্রযোজনার সিনেমা সেন্সর করবেন। আমরা এটা তাদের কাছে আশা করি না।’ 


তিনি বলেন, ‘বাংলাদেশের সিনেমা ইন্ডিয়ার হলে চলে না। আমাদের হলেও ইন্ডিয়ার সিনেমা চলবে না। আমাদের টিভি চ্যানেল ওখানে চলে না, ভারতের চ্যানেলও আমাদের দেশে চলবে না। এগুলো বন্ধ করতে হবে।’  


রোববার দুপুর ১২ টায় এফডিসির গেটে এই ধর্মঘট শুরু হয়। ‘বস ২’ এর সেন্সর সার্টিফিকেট বাতিল ও যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘটে অংশ নিয়েছেন অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক রিয়াজ, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, রুবিনা, জায়েদ খান, সাইমন, বাপ্পি, চিত্রনায়িকা পপি, পরিমণি, নিঝুম প্রমুখ। 


দুপুর একটার দিকে ধর্মঘটকারীরা এফডিসির গেট থেকে মিছিল সহকারে মগবাজারের ইস্কাটনে সেন্সর বোর্ডের সামনে অবস্থান নিয়েছেন। মিছিল থেকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার বিরুদ্ধে স্লোগান দেন তারা। এখান থেকেই একটি টিম তথ্য মন্ত্রালয় অভিমুখে যাত্রা শুরু করে তথ্যমন্ত্রীর সাথে বৈঠকের উদ্দেশ্যে।


এমএনজে

Print