সাংবাদিকদের সঙ্গে ইসির বৈঠক শুরু

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৬ আগস্ট, ২০১৭ ১০:৫৬:৫৪
#

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে নির্বাচন কমিশনের দুই দিনব্যাপী সংলাপ শুরু হয়েছে আজ। বুধবার সকাল ১০টা ২০ মিনিটে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনের সম্মেলন কক্ষে এই সংলাপ শুরু হয়।


বিভিন্ন জাতীয় দৈনিকের সম্পাদক এবং জ্যেষ্ঠ সাংবাদিকরা বৈঠকে অংশ নিয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার নেতৃত্বে এই সংলাপে অন্যান্য কমিশনার ও ইসির ভারপ্রাপ্ত সচিব উপস্থিত রয়েছেন। বৈঠক শেষে সিইসি সাংবাদিকদের ব্রিফ করবেন।


বৃহস্পতিবারও সকাল ১০টা থেকে সাংবাদিকদের সঙ্গে বৈঠক করবে ইসি। এদিন টেলিভিশন, অনলাইন ও রেডিও’র সাংবাদিকদের মতামত নেয়া হবে।


আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসির কর্মপরিকল্পনা অনুযায়ী রাজনৈতিক দল, দেশের বিশিষ্টজন ও অংশীজনদের সঙ্গে সংলাপ শুরু করেছে ইসি। এর আগের দেশের সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক হয়।


সাংবাদিকের সঙ্গে বৈঠকের পর ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক শুরু করবে ইসি। ওই দিন সকালে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফের সংগে সংলাপ হওয়ার কথা রয়েছে। আর বিকাল ৩টায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (মুক্তিজোট) সংগে বৈঠক হবে। 


পরে ২৮ আগস্ট সকাল ১১টায় বাংলাদেশ মুসলীম লীগ-বিএমএল আর বিকাল ৩ টায় খেলাফত মজলিশের সঙ্গে বসবে ইসি।


৩০ আগস্ট সকাল ১১ টায় বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির আর বিকাল ৩ টায় জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সঙ্গে বসবে সাংবিধানিক এ প্রতিষ্ঠানটি।


এমএনজে

Print