বেনাপোলে সাড়ে ৩ লাখ ভারতীয় রূপিসহ পাসপোর্ট যাত্রী আটক | timenewsbd.com

বেনাপোলে সাড়ে ৩ লাখ ভারতীয় রূপিসহ পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল সংবাদদাতা
টাইম নিউজ বিডি,
১৯ জানুয়ারি, ২০১৮ ২০:১৯:৫৭
#

বেনাপোলে সাড়ে তিন লাখ ভারতীয় রূপিসহ সফিকুল ইসলাম হাওলাদার (৩৫) নামে একজন হুন্ডি পাচারকারীকে আটক করেছে কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা ।


সে শরিয়তপুর জেলার জর্জিয়া উপজেলার জয়নগর গ্রামের মোঃ আবেস হাওলাদারের ছেলে। তার পাসপোর্ট নম্বর বিসি (০৬৯৩৩৫২)। শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৮ টার সময় ভারত থেকে ফিরে ইমিগ্রেশন ও কাস্টমসের কার্যক্রম শেষ করে বেরিয়ে আসার সময় তাকে আটক করা হয়।


শুল্ক গোয়েন্দার সদস্যরা জানান, আমরা নিয়োমিত পর্যবেক্ষণে থাকার এক পর্যায়ে যাত্রী সফিকুল ইসলাম ইমিগ্রেশন ও কাস্টমসের কার্যক্রম শেষ করে প্যাসেঞ্জার টার্মিনালে ঢোকার আগ মূহুর্তে তাকে দেখে আমাদের সন্দেহ হয়।


পরে শুল্ক গোয়েন্দার চেকিং রুমে নিয়ে তার শরীর তল্লাশি করে পায়ের মোজার মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ১৭৮ পিস ২০০০ টাকার নোট অর্থাৎ ৩ লাখ ৫৬ হাজার ভারতীয় রূপি পাওয়া যায়। এ সময় সফিকুলকে মানি লন্ডারিং আইনে আটক করা হয়।


বেনাপোল শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা কবির হোসেন ৩ লাখ ৫৬ হাজার ভারতীয় রূপিসহ সফিকুল ইসলাম নামে একজন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক টাকাসহ সফিকুলকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।


নাছির/এমআর

Print