শার্শায় ১৫ লাখ টাকা নিয়ে ব্যবস্থাপক উধাও

বেনাপোল করেস্পন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৫০:৪৩
#

যশোরের শার্শা উপজেলার বুরুজবাগান জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক তৌফিক ইলাহী ১৫ লাখ টাকার হিসাব না দিয়ে আত্মগোপন করেছেন বলে অভিযোগ করেছে হাসপাতালের মালিক পক্ষ।


তার খোঁজ জানতে হাসপাতাল কর্তৃপক্ষ ২০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছে। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রাজু চৌধুরী জানান, ২০১৬ সালের ডিসেম্বর মাসে বুরুজবাগান জেনারেল হাসপাতালে ব্যবস্থাপক পদে তৌফিক ইলাহীকে নিয়োগ দেওয়া হয়।


২০১৭ সালের নভেম্বর মাসে হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পারে তৌফিক ইলাহী মাদকাসক্ত হয়ে পড়েছে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তার কাছে থাকা হিসাব বুঝিয়ে দেওয়ার জন্য বলে। তৌফিক হিসাব বুঝিয়ে দিতে গড়িমসি শুরু করে। কর্তৃপক্ষ ব্যবস্থাপক পদে আরও একজনকে নিয়োগ দিয়ে তৌফিককে তিন দিনের মধ্যে হিসাব বুঝিয়ে দিতে বলে।


তৌফিক নতুন নিয়োগপ্রাপ্ত ব্যাবস্থাপকসহ কর্মচারীদের হুমকি দিতে থাকেন। তার হুমকিতে কয়েকজন নার্স ও আয়া চাকরি ছেড়ে দেন। ৯ ফেব্রুয়ারি থেকে হাসপাতালের সমগ্র হিসাবের খাতাসহ নিজেই আত্মগোপন করেন। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তৌফিকের নামে বুধবার সকালে শার্শা থানায় অভিযোগ করেন।


তার সন্ধান দিতে পারলে সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রাজু চৌধুরী।


শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান বলেন, ‘টাকা আত্মসাতের অভিযোগে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রাজু চৌধুরী ১১ ফেব্রুয়ারি থানায় তৌফিকের নামে একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’


নাছিরে/এমআর


 

Print