সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি আটক

সাতক্ষীরা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:১৮:৫৩
#

সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি এইচ এম রহমাতুল্লাহ পলাশকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা জেলা শহরের কাটিয়ার নিজস্ব বাসভবন থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানা পুলিশ রহমাতুল্লাহ পলাশের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পলাশের বিরুদ্ধে গাড়ি পোড়ানোসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।


জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বকশীবাজারের বিশেষ আদালত খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকেই বিএনপি নেত্রীকে পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।


বিএনপির দাবি, এরই ধারাবাহিকতায় নাশকতার অভিযোগে কয়েক হাজার নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা হয়েছে মিথ্যা মামলা। এরই মধ্যে সারাদেশ থেকে এ পর্যন্ত সহস্রাধিক বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমসহ কেন্দ্রীয় অনেক নেতাকর্মী।


জেড

Print