বিএফইউজের নির্বাচনে গাজী-আবদুল্লাহ পরিষদের নিরংকুশ বিজয় | timenewsbd.com

বিএফইউজের নির্বাচনে গাজী-আবদুল্লাহ পরিষদের নিরংকুশ বিজয়

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ০৬:৩৮:৪০
#

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের নির্বাচনে রুহুল আমিন গাজী ও এম আবদুল্লাহর নেতৃত্বাধীন পরিষদের নিরংকুশ বিজয় হয়েছে।


গতকাল (রোববার) অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক সংগ্রামের রুহুল আমিন গাজী ১৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি এম এ আজিজ পেয়েছেন ৯৪ ভোট।


মহাসচিব পদে দৈনিক আমার দেশের এম আবদুল্লাহ ১৫৬  ভোট পেয়ে পুন:নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি জাহাঙ্গীর আলম প্রধান পেয়েছেন ৭১ ভোট।


গতকাল সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনের চেয়ারম্যান কায়কোবাদ মিলনের নেতৃত্বে ৫ সদস্যের কমিটি নির্বাচন পরিচালনা করেন।


এ নির্বাচনে রুহুল আমিন গাজী ও এম আবদুল্লাহর নেতৃত্বে একটি পরিষদ এবং এম এ আজিজ ও জাহাঙ্গীর আলম প্রধানের নেতৃত্বে আরেকটি পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করে। ১৯টি পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ২৩৮ জন কাউন্সিলরে মধ্যে ২৩৩ জন ভোট দেন।  গত রাত সাড়ে ১২টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।


সহ-সভাপতি পদে নূরুল আমিন রোকন ১৬৩ ভোট, মো. মোদাব্বের হোসেন ১৪৮ এবং শামসুদ্দিন হারুন ১২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


সহকারী মহাসচিব পদে আহমদ মতিউর রহমান ১৩৬, জিএম আশেক উল্লাহ ১২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


কোষাধ্যক্ষ পদে ওবায়দুর রহমান শাহীন ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি বেলায়েত হোসেন পেয়েছেন ৯৮ ভোট।


সাংগঠনিক সম্পাদক পদে মো. মেহেদী মাসুদ ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি এম সামসুদ্দিন আহমদ পেয়েছেন ১০৫ ভোট। দফতর সম্পাদক পদে আবু ইউসুফ ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি এম শাখাওয়াত হোসেন পেয়েছেন ৮৭ ভোট। প্রচার সম্পাদক পদে আসাদুজ্জামান আসাদ ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি মো: জাকির হোসেন ১০২ ভোট পেয়েছেন।


সদস্য পদে নির্বাচিত ৭ জন হলেন: মুনশী আবদুল মান্নান, কামার ফরিদ, সৈয়দ ফজলে রাব্বি ডলার, মোহাম্মদ শাহ আলম শফি, নাসির আল মামুন, এডিএম সাদ বিন রাবী ও সাদিকুল ইসলাম স্বপন।


আজিজ-প্রধান পরিষদ থেকে একমাত্র নির্বাচত হয়েছেন সহকারী মহাসচিব পদে শফিউল আলম দোলন। তিনি পেয়েছেন ১১৮ ভোট।


কেবি

Print