দিল্লিকে উড়িয়ে সবার আগে প্লে-অফে সাকিবরা | timenewsbd.com

দিল্লিকে উড়িয়ে সবার আগে প্লে-অফে সাকিবরা

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১১ মে, ২০১৮ ১৩:৪৮:৩৭
#

ঘরের মাঠেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বিদায়ের ঘণ্টা শুনল দিল্লি ডেয়ারডেভিলস। একদমই উল্টো চিত্র সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে। টানা পঞ্চম জয়ে সবার আগে শেষ চারের ওঠার আনন্দে আত্মহারা সাকিব আল হাসানের দল।


বৃহস্পতিবার টস জিতে ব্যাটিং বেছে নেওয়া দিল্লি ঋষব পন্থের অপরাজিত শতকে ভর করে হায়দরবাদকে ছুঁড়ে দেয় ১৮৮ রানের বিশাল লক্ষ্য। তবে ব্যাটিংয়ে নেমে স্বাগতিকদের বলা চলে উড়িয়েই দিয়েছে অতিথিরা। শিখর ধাওয়ান আর অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটে ভর করে নয় উইকেটের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে সাকিবরা। 


দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে শুরুতেই অবশ্য উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। যদিও অ্যালেক্স হেলসকে তুলে নেওয়াই ছিল ম্যাচে দিল্লির বোলারদের একমাত্র নৈপুণ্য। ইনিংসের বাকি সময়টা নিজেদের আলোয় আলোকিত করেছেন ধাওয়ান আর উইলিয়ামসন। 


দুজন মিলে ১৭৬ রানের অপরাজিত জুটি গড়েই মাঠ ছেড়েছেন জয়ীর বেশে। দিল্লির বোলাররা এদিন যেন অসহায় ছিল এই ব্যাটসম্যান যুগলের সামনে। ৫০ বলে ধাওয়ানের সংগ্রহ অপরাজিত ৯২ রান। অন্যদিকে উইলিয়ামসনের ব্যাটে এসেছে ৫৩ বলে ৮৩ রানের হার-না-মানা ইনিংস। 


আট রানের আক্ষেপ থাকতেই পারে ধাওয়ানের। দিল্লি ইনিংসে পন্থের পর ধাওয়ানও হায়দরাবাদের হয়ে হাঁকাতে পারতেন শতক। তবে সবার আগে প্লে-অফ নিশ্চিতের সঙ্গে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিজেদের দখলে দেখে আফসোসে লাগাম দিতেই পারেন ভারতীয় উদ্বোধনী ব্যাটসম্যান।


এমআর

Print