‘জাতীয় পার্টি নির্বাচন করলেই তা গ্রহণযোগ্য’

রংপুর করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৪ মে, ২০১৮ ০০:০২:৪০
#

এ সরকারের আমলে মানুষের জীবনের কোনো মূল্য নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।


আজ (রবিবার) দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।  


এইচএম এরশাদ বলেন, আগে ঘরে খুন বাইরে গুম বলতাম। এখন বলি, ঘরে ধর্ষণ বাইরে চাকায় পিষ্ট। প্রতিনিয়ত মানুষ মরছে। এ সরকারের আমলে মানুষের জীবনের কোনো মূল্য নেই। মেয়েরা ঘরে ধর্ষিত হচ্ছে। কিন্তু বিচার পাচ্ছে না।


এরশাদ বলেন, জাতীয় পার্টি নির্বাচন করবে। আর নির্বাচন করলেই তা গ্রহণযোগ্য হবে। জাতীয় পার্টিকে বিলীন করার ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু তা পারেনি। মানুষের ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি টিকে আছে।  


তিনি বলেন, নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে কী হবে তা আমি বলতে চাই না। আমাকে সঙ্গে নিয়ে হোক আর যে ভাবেই হোক আওয়ামী লীগকে জয়ী হতে হবে।  


তিনি বলেন, বিএনপি যতই হম্বিতম্বি আর হুমকি-ধামকি দিক আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের অংশগ্রহণ করতে হবেই। কারণ নির্বাচনে অংশ না নিলে তাদের দলের নিবন্ধন বাতিল হয়ে যাবে।


সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, নিরপেক্ষ নির্বাচন দেয়া অত্যন্ত কঠিন। দুই সিটি নির্বাচন নিরপেক্ষ হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে আশা করছি, নির্বাচন যেন সুষ্ঠু হয়।


এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আখতার, মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সেক্রেটারি এসএম ইয়াসীর, জেলা সেক্রেটারি ফখর উজ জামান জাহাঙ্গীর, জাপা নেতা ডা. আক্কাস আলী সরকার ও হাজী আব্দুর রাজ্জাকসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।


এমবি  

Print