ইভিএমের ২ কেন্দ্রের ফলাফল   

খুলনা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১৫ মে, ২০১৮ ২৩:১৫:৩৩
#

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা ২টি কেন্দ্রের  ফলাফল পাওয়া গেছে। ভোট গননা শুরুর ২৪ মিনিটের মধ্যে খুলনায় ইভিএমের দুইটি কেন্দ্রের ফল পাওয়া যায়। 


কেন্দ্র ২টি হলো- সোনাপোতা সরকারি প্রথমিক বিদ্যালয় ও পিটিআই এর জসিমউদ্দীন হোস্টেল কেন্দ্র।


বিএনপির নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭১০ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৭৭৭ ভোট। 


কেসিসি’র পিটিআই কেন্দ্রে পুরুষ ভোটাররা এবং সোনাপোতা কেন্দ্রে নারী ভোটাররা ইভিএমে ভোট দিয়েছেন।


আজ মঙ্গলবার (১৫ মে) খুলনা সিটি নির্বাচনের ভোট গ্রহণ শেষে এখন গণনার কাজ চলছে।


পিটিআই কেন্দ্রটি ছিল পুরুষ ভোটারদের জন্য। এখানে মোট ভোটার ছিল ১৮৭৯ জন। এর মধ্যে  ধানের শীষ নিয়ে মঞ্জু পেয়েছেন ৫১১ ভোট।  দ্বিতীয় অবস্থানে নৌকা প্রতীক নিয়ে তালুকদার আবদুল খালেক পেয়েছেন ৫০৫ ভোট।


ইসলামী আন্দোলনের প্রার্থী পাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩ ভোট, জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ১১ ভোট এবং  সিপিবি’র প্রার্থী কাস্তে  প্রতীকে পেয়েছেন ৭ ভোট।


অন্যদিকে, সোনাপোতা ইভিএম কেন্দ্রটি ছিল নারী ভোটারদের জন্য। এই কেন্দ্রে তালুকদার আবদুল খালেক নৌকা প্রতীকে ২৭২ ও নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীকে ১৯৯ ভোট পেয়েছেন।


প্রথম কেন্দ্রে কেন্দ্রে বিএনপির জয়। ভোট গননার ২৪ মিনিটের মধ্যে খুলনায় ইভিএমের একটি কেন্দ্রের ফলাফল পাওয়া যায়। প্রাপ্ত ফল অনুযায়ী- ধানের শীষ পেয়েছে ৫১১ ভোট ও নৌকা পেয়েছে ৫০৫ ভোট।  


এমবি   

Print