বেনাপোল জমি নিয়ে দ্বন্দ্ব,বাড়ি ভাংচুর ও লুট: আহত ২

বেনাপোল করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২১ মে, ২০১৮ ২১:৪৯:৩৪
#

বেনাপোলের গয়ড়া গ্রামে জমি নিয়ে দ্বন্দের জের ধরে রোববার রাত ১২ টার দিকে ৩টা বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা সন্ত্রাসীরা। এসময় ২ জনকে পিটিয়ে আহত করে ও নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট কওে নিয়ে যায়। 


এলাকাবাসিরা জানায়, গয়ড়া গ্রামের আহাদ আলীর কাছে ঐ গ্রামের আজিজ সরদার দেড় শতক জমি পাবে বলে দাবি করে আসছে। এঘটনায় দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলছে। এঘটনায় রোববার রাতে আজিজ সর্দারের নেতৃত্বে মাসুদুর রহমান, শিমুল সর্দার, হামিদ সরদার, কামরুল সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র, লাঠি ও দা বোমা নিয়ে ইশারুল, রোজাউল ও আব্দুল আহাদের বাড়িতে হামলা চালায়।


ইশারুলের ঘরের দরজা ভেঙ্গে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে। ইশারুল মারা গেছে বুঝতে পেরে তারা চলে যায়। এরপর সন্ত্রাসীরা রেজাউল ও আহাদের বাড়িতে ভাংচুর করে। এসময় আহাদের বাড়ি তারা লুটপাট করে। সন্ত্রাসীরা ৩টি বাড়ি থেকে স্বর্ণালঙ্কারসহ ৮ লাখ ২৮ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


এসময় ইশারুল (৫৫) তার স্ত্রী রহিমা (৪৮) পিটিয়ে আহত করে। ইশরুলের অবস্থা আশঙ্কাজনক। সে বুরুজবাগার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এবং তার স্ত্রী রহিমা খাতুন বাড়িতে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছে।


বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক জানান, জায়গা জমি নিয়ে বেনাপোলের গয়ড়া গ্রামে দীর্ঘদিন দু‘জনের মধ্যে দ্বন্দ চলে আসছে। গত রাতে নাজমুল, শিমুল ও মাসুদ সহ কয়েকজন ইশারুল, রোজাউল ও আব্দুল আহাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। ঘটনাটি তদন্তনাধীন আছে। এঘটনায় মামলা প্রস্তুতি চলছে। নাসির/এএস


 

Print