মোস্তকিমের মায়ের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক প্রকাশ | timenewsbd.com

মোস্তকিমের মায়ের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক প্রকাশ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
২১ মে, ২০১৮ ২৩:১৬:৫৬
#

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, ঢাকা মহানগরী উত্তরের ফার্নিচার বিভাগের সভাপতি মোস্তফা আল মোস্তকিম আনিসের মা সাজেদা বেগম গত ১৯ মে সন্ধ্যা ৭ টায় পাবনা জেলার ইশ্বরদী থানার যুক্তিতলা গ্রামের নিজ বাড়ীতে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭০ বছর। মরহুমা দীর্ঘদিন বার্ধ্যক্যজনিত অসুস্থতা সহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।


গত ২০ মে সকাল ১০ টায় স্থানীয় মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। মরহুমার নামাজে জানাজায় শ্রমিক নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক সাধারণ মুসল্লী অংশ নেন।


সাজেদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তরের সভাপতি লস্কর মোহাম্মদ তসলিম ও সেক্রেটারি মাওলানা মুহিব্বুল্লাহ।


এক শোকবাণীতে শ্রমিক নেতৃদ্বয় সাজেদা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তারা মরহুমার নেক আমলগুলোকে কবুল করে নিয়ে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরকারে দোয়া করেন। নেতৃদ্বয় তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং ধৈর্য্য ধারণের তাওফিক কামনা করেন।


এসএম

Print