ডিগ্রি তৃতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২৪ মে, ২০১৮ ২২:৪৩:২৩
#

জাতীয় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ২০১৬ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স তৃতীয় বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।


বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


ফল অনুসারে, নিয়মিত, অনিয়মিত এবং মান উন্নয়নসহ সব মিলিয়ে ১ লাখ ৪৫ হাজার ৫৭২ পরীক্ষার্থীর মধ্যে ৭৭ হাজার ৪০৫ জন উত্তীর্ণ হয়েছে। গড় উত্তীর্ণের হার ৫৩ দশমিক ১৮ শতাংশ।


পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন নম্বর ও কলেজওয়ারি ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট(http://www.nu.edu.bd) ও (http://www.nubd.info) থেকে এবং যেকোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu deg Reg. No লিখে ১৬২২২ নম্বরে Send করে ফল পাওয়া যাবে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রকাশিত ফলাফলে কোনো ধরনের অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন বা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।


বলা হয়েছে, প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোনো আপত্তি বা অভিযোগ থাকলে তা আগামী ১ মাসের মধ্যে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষের মাধ্যমের প্রয়োজনীয় তথ্যসহ লিখিতভাবে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রককে জানাতে হবে।


নির্ধারিত সময়ের পর কোনো ধরনের আপত্তি বা অভিযোগ কোনোভাবেই গ্রহণ করা হবে না বলে উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।


এমআর

Print