রোনালদিনহো একইসঙ্গে বিয়ে করছেন দুই নারীকে! | timenewsbd.com

রোনালদিনহো একইসঙ্গে বিয়ে করছেন দুই নারীকে!

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৪ মে, ২০১৮ ২৩:০০:৪২
#

সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার রোনালদিনহোকে এতদিন সবাই চিনতেন তার ফুটবলশৈলির কারণেই। দুইবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার সম্প্রতি শিরোনামে উঠে এসেছেন পুরোপুরি ভিন্ন এক কারণে। রোনালদিনহো শিরোনামে এসেছেন একইসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে!


ফুটবল তারকাদের একাধিক প্রেম বা বিয়ে নতুন কিছু নয়। তবে একইসঙ্গে কারো দুই বিয়ে করার ঘটনা এটাই প্রথম। ব্রাজিলিয়ান গণমাধ্যমের দাবি, একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন রোনালদিনহো।


রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা। ২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে রোনালদিনহোর রিও ডে জেনেরিও ম্যানশনে থাকেন। ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। প্রিসিলার সাথে যা শুরু হয় আরো আগে।


সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। তাছাড়া দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান। সেটা দিয়ে নিজেদের ইচ্ছেমত খরচ করতে পারেন তারা। ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াসের মতে, গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা সাউজা এবং কোয়েলহোর হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একই সঙ্গে এংগেজমেন্ট রিংও পরান তিনি।


দু’জন একসঙ্গে থাকলে নানা রকম সমস্যা হতে পারে, মানুষের এমন কথা উড়িয়ে দিয়েছেন রোনালদিনহোর দুই প্রেমিকা। দু’জন খুব সৌহার্দ্যপূর্ণভাবে সংসার করবেন বলে জানিয়েছেন। এদিকে দুই নারীকে বিয়ে করার উদ্যোগে রোনালদিনহোর ওপর চটেছেন তার বোন ডেইজি। এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি।


এসএম

Print