অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য এই সরকার মরিয়া হয়ে উঠেছে: দুদু

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২৫ মে, ২০১৮ ০১:২৫:০১
#

আজ (২৪ মে) বৃহস্পতিবার বিকাল ৪.০০টায় জাতীয় প্রেসক্লাবের ২য় তলার কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী পিরোজপুর ফোরাম- ঢাকা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


জাতীয়তাবাদী পিরোজপুর ফোরাম- ঢাকা’র সভাপতি মো. তোহা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. বিলকিস জাহান শিরিন। আরো বক্তব্য রাখেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুছ, বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্ণেল (অব.) শাজাহান মিলন, জামাল উদ্দিন খান মিলন, ব্যারিস্টার সারোয়ার, নজরুল ইসলাম খান, সাত্তার পাটোয়ারী, তসলিম আহসান মাসুম, এইচ.এম আল আমিন, মোস্তাফিজুর রহমান প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, পুনরায় অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য এই সরকার মরিয়া হয়ে উঠেছে। নির্বিচারে মানুষ হত্যা করছে। রাস্তা থেকে মানুষ তুলে নিয়ে গুম করা হচ্ছে।


তিনি আরো বলেন, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে এমপি-মন্ত্রীদের নির্বাচনী প্রচারণায় সুযোগ দিয়ে সরকার ক্ষমতার অপব্যবহার করেছে। বাংলাদেশ সৃষ্টি হয়েছে আদালতের মাধ্যমে নয়, মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে।


তিনি বলেন, অবৈধ ক্ষমতাসীন সরকারের মন্ত্রী-এমপিরা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। বিএনপি ক্ষমতায় আসলে পাচারকৃত টাকা দেশে ফেরত আনা হবে। সকল মত ও পথের মানুষের একত্রিত করে বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসবে এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে।


সাহিন/এসএম

Print