ভোলায় দু’বোনকে এসিড নিক্ষেপের ঘটনায় প্রধান আসামী আটক

ভোলা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২৬ মে, ২০১৮ ২০:৪৬:০৫
#

ভোলায় চাঞ্চল্যকর দু’বোনকে এসিড নিক্ষেপের ঘটনায় প্রধান আসামি  মহব্বত হোসেন অপু (২০) আটক করেছে পুলিশ। শনিবার (২৬মে) ভোর রাতে ভোলা সদর দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বালিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।


সে স্থানীয় মানিক হাওলাদারের ছেলে ও ভোলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপু এসিড নিক্ষেপের কথা স্বীকার করেছে।


শনিবার দুপুরে পুলিশের সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন, ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন।


তিনি আরো জানান, প্রেম সংক্রান্ত কারনে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদে অপু পুলিশকে জানিয়েছে, কয়েকদিন আগে স্কুল ছাত্রী তাজিন আক্তার মালার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পরে সে জানতে পারে মালার সাথে এক বছর আগে থেকে আরো দুটি ছেলের সম্পর্ক রয়েছে। এনিয়ে উভয়ের মধ্য বাক-বিতন্ডা হলে দুইজনের মধ্যে কথা বলা বন্ধ হয়। ৫দিন পর প্রেমিকা মালা সরি বলে আবার অপুর সাথে প্রেমে জড়ায়। এক পর্যায়ে মালার একাধিক প্রেম নিয়ে মানুষিকভাবে ভেঙ্গে পড়ে এবং মালাকে এসিড নিক্ষেপ করে অপু।


পুলিশ সুপার জানান, ডিজিটাল পদ্ধতি ও গভীর তদন্ত করেই মুল আসামীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।


উল্লেখ্য, গত ১৪ মে গভীর রাতে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় স্কুল ছাত্রী মালাকে টার্গেট করে জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে অপু। এসিডে মালা ও তার ছোট বোন মারজিয়া আক্রান্ত হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


কামরুজ্জামান শাহীন/এসএম

Print