রিয়াল ছাড়ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৭ মে, ২০১৮ ২৩:২৭:০৩
#

চ্যাম্পিয়নস লিগের পুরোটা জুড়েই দুর্দান্ত খেলেছেন রিয়াল মাদ্রিদের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এরই ধারাবাহিকতায় গতরাতে ইউক্রেনের কিয়েভে ফাইনালে মোহামেদ সালাহ`র লিভারপুলকে ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বারের মতো শিরোপা নিজেদের ঘরে তোলে জিনেদিন জিদানের শিষ্যরা।


এমন ঐতিহাসিক জয়ে স্বভাবতই উচ্ছ্বসিত রিয়াল শিবির। তবে ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দিলেন রিয়াল তারকা ক্রিস্টিয়ানো।


লিগে দলের ৩০ গোলের মধ্যে পর্তুগিজ এই ফরোয়ার্ডের গোলসংখ্যাই ১৫। মূলত দলকে ফাইনালে তোলার ক্ষেত্রে এই ফরোয়ার্ডের অবদানই সবচেয়ে বেশি। কিন্তু ফাইনালের মঞ্চে করিম বেনজেমা-গ্যারেথ বেলের নায়কোচিত অবদানে আড়ালেই ছিলেন রোনালদো। ম্যাচ শেষেও শোনা গেল অন্যরকম কথা।


এই তারকা বলেন, রিয়াল মাদ্রিদে থাকা অনেক সুখের। কিছুদিনের মধ্যেই আমি আমার ভক্তদের কিছু ব্যাপারে জবাব দেবো, যারা সবসময় আমার পাশে থেকেছেন। একজন খেলোয়াড়ের ভবিষ্যত এখন গুরুত্বপূর্ণ নয়। সময়টা এখন উদযাপনের।


অন্য একটি সাক্ষাৎকারেও রোনালদো একই কথার পুনরাবৃত্তি করেন। এই ৩৩ বছর বয়সী পর্তুগিজ বলেন, আমার কোনো সন্দেহ নেই, একজন খেলোয়াড়ের ভবিষ্যত এখন কোনোভাবেই গুরুত্বপূর্ণ নয়। এখন আমি বিশ্রাম নেবো এবং দেশের জন্য প্রস্তুত হবো। দেখা যাক, পরবর্তীতে কি হয়। আমি বর্তমান সময়টা উপভোগ করছি। সূত্র : গোলডটকম।


এসএম

Print