সেলফির জন্য সেরা অ্যাপ | timenewsbd.com

সেলফির জন্য সেরা অ্যাপ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৮ মে, ২০১৮ ২৩:৩৪:৩৫
#

প্রতিদিনের ঘোরাফিরা, খানাপিনা, আড্ডা এসবের কিছুই যেনো জমে না সেলফি ছাড়া। সেলফির জন্যইতো কত আয়োজন। এক একটা আড্ডা মানেই সেল্ফিতে নানা ভঙ্গিতে সেটাকে ফ্রেমবন্দি করার জমপেশ আয়োজন। তবে জানেন কি ভালো স্মার্টফোন হলেই শুধু চলে না। একটা ভালো স্মার্ট ফোনের পাশাপাশি যদি থাকে কিছু অ্যাপ তাহলে ছবি হবে ঠিক মনের মতনই। যেমনটা আপনি চান। আসুন জেনে নেওয়া যাক সেলফি তুলতে সেরা কিছু অ্যাপ।


রেট্রিকা ডিসকভার ইয়োরসেলফ (Retrica- Discover Yourself): দুর্দান্ত ফিল্টার, স্টাম্পস রয়েছে এতে। পাশাপাশি এই অ্যাপ থেকে নিজের GIFs তৈরি করতে পারবেন। এখানে কোলাজ করাও খুব সহজ। প্রতিদিন ৮ কোটি ছবি তোলা হয় এই অ্যাপ দিয়ে।


ইউক্যাম মেকআপ (YouCam MakeUp): আপনার নো মেকআপ লুককেও প্রয়োজনে দুর্দান্তভাবে সাজিয়ে দিতে পারে এই অ্যাপ। লিপস্টিক থেকে আইশ্যাডো সব রকম মেকআপই করতে পারবেন এই অ্যাপ দিয়ে!


বিসিক্সওয়ানটু- বিউটি অ্যান্ড ফিল্টার ক্যামেরা (B612- Beauty & Filter Camera): ১৫০০ স্টিকার, ড্রয়িং এফেক্ট ও ফিল্ম ভিডিও তৈরি করা যায় এই অ্যাপ দিয়ে।


স্ন্যাপসিড (Snapseed): সেলফিতে ড্রামাটিক লুক আনতে পারে এই অ্যাপ ৷ পোট্রেট ফিল্টার, ব্লার অপশন ও গ্ল্যামার গ্লো রয়েছে এই অ্যাপে।


সেলফশট (Selfshot): অ্যাপের সবচেয়ে বড় সুবিধা ফ্রন্ট ফ্ল্যাশ। ফ্ল্যাশ ছাড়া ফ্রন্ট ক্যামেরাতেও আলো নিয়ে কোনও সমস্যা হবে না এই অ্যাপ থাকলে।


এসএম

Print