চরফ্যাশনে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫

ভোলা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২৯ মে, ২০১৮ ২১:৪০:২৬
#

চলমান মাদক বিরোধী অভিযানে চরফ্যাশনে পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


গতকাল সোমবার(২৮মে) রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, আমজাদ হোসেন দুলাল(৩৮),ইমরান হোসেন(২২),মাহামুদুল হাসান(২৩), শ্রী সুমন চন্দ্র দাস(২৪) ও রবিন পাটওয়ারী(২৮)।


চরফ্যাশন থানা সূত্রে জানা যায়, সোমবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাসন সদর রোডস্থ হোটেল রাজের ৩০৯ নং কক্ষ থেকে ১১ পিচ ইয়াবাসহ আমজাদ হোসেন দুলালকে পুলিশ গ্রেফতার করে। এবং ইমরান হোসেনকে ৬০গ্রাম গাঁজা, মাহামুদুল হাসানকে ৪০ গ্রাম গাঁজাসহ পৌর ৯নং ওয়ার্ডের সিদ্দিকুরের পরিত্যক্ত দালান হইতে গ্রেফতার করা হয়। শ্রী সুমন চন্দ্র দাসকে ৪০ গ্রাম গাঁজাসহ পৌর ৯ নং ওয়ার্ডের ঝালু মুন্সি চৌমুহনী থেকে গ্রেফতার করা হয়।


এদিকে সোমবার দুপুর সোয় ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ আইচা থানার উপ-পরির্দশক(এসআই) ফিরোজের নেতৃত্বে ভোলা জেলা বাস মালিক সমিতির দক্ষিণ আইচা স্টানের করণীক রবিন পাটওয়ারীকে ৭পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।


আমজাদ হোসেন দুলাল চট্রগ্রামের পূর্ব বাকলিয়া এলাকার মৃতঃ আঃ মালেকের ছেলে,ইমরান হোসেন চরফ্যাশন পৌর ৩নং ওয়ার্ডের আঃ রহিম খানের ছেলে, মাহামুদুল হাসান চরফ্যাশন পৌর ৪নং ওযার্ডের ইউছুব মিয়ার ছেলে,শ্রী সুমন চন্দ্র দাস চরফ্যাশন পৌর  ৯নং ওয়ার্ডের পরিমল চন্দ্র দাসের ছেলে ও রবিন শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের আঃ ছালাম পাটওয়ারীর ছেলে।


চরফ্যাশন ও দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জগন এ তথ্য নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার(২৯মে) সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


কামরুজ্জামান শাহীন/এসএম

Print