অপুর নায়ক এবার পরমব্রত! | timenewsbd.com

অপুর নায়ক এবার পরমব্রত!

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৫ জুন, ২০১৮ ০২:০৯:০৩
#

সাবেক স্বামী শাকিব খান যখন রূপালি পর্দায় একের পর এক রোমান্স করে চলেছেন কলকাতার নায়িকাদের সঙ্গে, তখন চিত্রনায়িকা অপু বিশ্বাস কেন পিছিয়ে থাকবেন? এবার কলকাতার সিনেমায় নাম লেখালেন তিনিও। ওপার বাংলার নতুন সিনেমা ‘শর্টকাট’-এ চুক্তিবদ্ধ হলেন তিনি।


জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। তিনি দূরদর্শনের সঙ্গে জড়িত আছেন দীর্ঘদিন। এর আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও তথ্যচিত্র পরিচালনা করেছেন। এবারই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করছেন।


ছবিটিতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেন আর বাংলাদেশের অপু বিশ্বাস ও অরিন। ‘শর্টকাট’ছবি তৈরি করছে কলকাতার তৃণা ফিল্ম। ছবির গানের সুর ও সংগীত পরিচালনা করছেন নচিকেতা।


এই সময়ের প্রেক্ষাপটে দাঁড়িয়ে দুটো আলাদা আর্থসামাজিক অবস্থার দুই যুবকের গল্প ‘শর্টকাট’। বিত্তবান পরিবারের একটি ছেলে আর ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলে। আপাতদৃষ্টিতে দুজনের অবস্থান আলাদা হলেও তাদের দুজনের জীবনেই ব্যর্থতার গ্লানি রয়েছে। কোথাও গিয়ে তারা মিলে যায়। তারা পরিস্থিতি থেকে বের হতে পারে কি না, তাই নিয়ে ছবির গল্প। সুবীর মণ্ডল বললেন, ‘আমাদের সবার মধ্যেই একটা শর্টকাট নেওয়ার প্রবণতা আছে। পরিণতিতে কেউ সফল হয়, কেউ ব্যর্থ হয়। আমাদের ছবি তেমনি একটি গল্প নিয়ে।’


এসএম

Print