ঈদের আনন্দ বাড়িয়ে দেবে ‘ফুটবল ফারুক’ | timenewsbd.com

ঈদের আনন্দ বাড়িয়ে দেবে ‘ফুটবল ফারুক’

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
০৬ জুন, ২০১৮ ০০:৫২:৪৩
#

বিশ্বকাপ ও ঈদ-উল-ফিতর উপলক্ষে নির্মাতা সাজ্জাদ সুমন নির্মাণ করছেন সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফুটবল ফারুক’। দয়াল শাহ রচিত এ নাটকে অভিনয় করছেন জাহিদ হাসান, আরফান, অপর্ণা ঘোষ, মুনীরা মিঠু, তৌসিফ মাহবুব, নাদিয়া, আরফান, আনন্দ খালেদ, দিলু, নিকুল কুমার মন্ডল, হিমে হাফিজ প্রমুখ। 


দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে নাটকটি। এই নাটকের গল্পে দেখা যাবে, বড় ভাই ব্রাজিল সাপোর্ট করেন। অন্যদিকে ছোট ভাই সাপোর্ট করেন আর্জেন্টিনা। এই দুই ভাইয়ের স্ত্রীদের দিন শুরু হয় ঝগড়ার মধ্য দিয়ে। এমন একটি পরিবার থেকেই নাটকটির গল্প শুরু।


ফুটবল খেলাকে কেন্দ্র করে একটি পরিবার, একটি ক্লাব, একটি গ্রাম দুটি ভাগে বিভক্ত হয়ে যায়। আর্জেন্টিনা ও ব্রাজিল সাপোর্টাররা একবার একটি ফুটবল ম্যাচের আয়োজন করে। এই ম্যাচে আর্জেন্টিনা ব্রাজিলকে একটি গোল দেয়। গোল দেয়ার পর জাহিদ হাসানের বড় ভাইয়ের হার্ট অ্যাটাক হয়। আর তারপরই গল্পটি অন্যদিকে মোড় নেয়। 



নির্মাতা সাজ্জাদ সুমন বলেন, ‘ফুটবল নিয়ে ট্রল হওয়া, বিভেদ তৈরি হওয়া যেমন আছে তেমনি আবার আমাদের পরস্পরের মধ্যে যে সৌহার্দ্য সম্প্রীতির সম্পর্ক রয়েছে, সেটাও এই নাটকের গল্পে দেখানো হয়েছে।’ 



তিনি আরও বলেন, ‘আমরা দর্শকদের বিনোদন দেয়ার জন্যই নাটকটি নির্মাণ করছি। আশা করছি, দর্শকদের নাটকটি ভালো লাগবে। এই নাটকটি দর্শকের এবারের ঈদ আনন্দকে অনেকটাই বাড়িয়ে দেবে।’ 



এসএম

Print