ভোলায় যুবদলের আনন্দ মিছিলে পুলিশের বাধা

ভোলা করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৬ জুন, ২০১৮ ০১:১৪:৩৯
#

নব গঠিত ভোলা জেলা যুবদলের নেতাকর্মীরা জেলা যুবদলের অফিস দখলে নিয়ে,শহরে আনন্দ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়।


মঙ্গলবার (৫ জুন) দুপুরে সদ্য অনুমোদিত জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিমের ও সংগঠনিক সম্পাদক মনির হোসেনের নেতৃত্বে মহাজনপট্টি জেলা যুবদল কার্যালয়ে এসেই তালা ভেঙে অফিসে অবস্থান নেয় তারা।


সেখানে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন নব গঠিত জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সিনিয়র সহ-সভাপতি ফকরুল ইসলাম ফেরদৌস, সাধারণ সম্পাদক আবদুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সংগঠনিক সম্পাদক, মনির হোসেন প্রমুখ।


সমাবেশ শেষে আনন্দ মিছিল বের করতে গেলে পুলিশের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। এ নিয়ে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়লে নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।


এ ব্যাপারে ভোলার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ছগির মিয়া বলেন, যুবদলের নেতারা শহরের বিশৃঙ্খলার চেষ্টা করলে ঈদ মার্কেটের নিরাপত্তার স্বার্থে এবং শহরের যানজট কমাতে পুলিশ মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


উল্লেখ্য, শুক্রবার (১ জুন) জামাল উদ্দিন লিটনকে সভাপতি এবং আবদুল কাদের সেলিমকে সাধারণ সম্পাদক ও মনির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে জেলা যুবদলের সুপার ফাইভ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদল। শনিবার (২ জুন) ওই কমিটি প্রত্যাখান করে জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে পদবঞ্চিত নেতারা জেলা বিএনপি ও যুবদল কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। এরপর থেকে বিভিন্ন আন্দোলন করে আসছে তারা।


কামরুজ্জামান শাহীন/এসএম

Print