চাঁদপুরে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

চাঁদপুর প্রতিনিধি
টাইম নিউজ বিডি,
০৬ জুন, ২০১৮ ১৪:০৪:২১
#

চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইউনুস মিজি (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন পাঁচ পুলিশ সদস্য।


মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের মধ্য শ্ররামদী এলাকার আল কায়েদ জুট মিলের পশ্চিম পাশে বালুর মাঠে এ ঘটনা ঘটে। নিহত ইউনুস মিজি চাঁদপুর পৌরসভার পুরান বাজার এলাকার মুজিদ মিজির ছেলে।


ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলএমজি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, চার রাউন্ড খোসা, দুইটি ছুরি একটি চাপাতি ও ১০৩ পিস ইয়াবা উদ্ধার করেছে।


চাঁদপুর মডেল থানার ওসি ওয়ালী উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের আল কায়েদ জুট মিল এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ‍পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।


এসময় অন্যান্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ইউনুসকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অভিযানে আহত পাঁচ পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ইউনুসের বিরুদ্ধে সাতটি মাদক মামলা রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।


জেড

Print