নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত  | timenewsbd.com

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত 

নোয়াখালী করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৯ জুন, ২০১৮ ১৬:৫৩:২২
#

নোয়াখালীর সোনাপুর-সুবর্ণচর সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. সোলেমান (৩২) নামে একজন কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বোন, ভগ্নিপতি ও ভাগিনাসহ ৩ জন আহত হয়েছেন।


শুক্রবার (০৮ জুন) বিকাল ৫ টায় সুবর্ণচর উপজেলার ওয়াপদা ইউনিয়নের আল আমিন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত মো. সোলেমান আনছার মিয়ার হাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পীর বক্স এর একমাত্র ছেলে এবং একই উপজেলার ডেসটিনি কলেজের সমাজ বিজ্ঞান বিষয়ের প্রভাষক ও উপজেলা যুবলীগের সদস্য। আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। 


ডেসটিনি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক রুপম চক্রবর্তী জানান, মো. সোলেমান ভাগিনাকে নোয়াখালীতে ডাক্তার দেখিয়ে এবং ঈদের কেনাকাটা শেষে বোন, ভগ্নিপতি ও ভাগিনাকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে বাড়ী ফিরছিলো। পথে সোনাপুর-সুবর্ণচর সড়কের আল আমিন বাজার এলাকায় পৌঁছলে ড্রাইভার নিয়ন্ত্রন হারিয়ে ফেলে পাশের গাছের সাথে ধাক্কা খায়।


এতে সোলেমান গুরুতর এবং তার বোন, ভগ্নিপতি ও ভাগিনা আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক সোলেমানকে মৃত ঘোষনা করেন এবং আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।     


সুবর্ণচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন মৃত্যুর বিষযটি নিশ্চিত করে বলেন, সিএনজি চালিত অটোরিকশাটি আটক করা হলেও, ড্রাইভার পলাতক রয়েছে।


নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল বাশার গভীর শোক প্রকাশ করেন।  


সোহেল/এমবি    

Print