ঈদযাত্রা ঠিক রাখতে ট্রেনের ছুটি বাতিল | timenewsbd.com

ঈদযাত্রা ঠিক রাখতে ট্রেনের ছুটি বাতিল

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১১ জুন, ২০১৮ ১৬:৩১:০১
#

ট্রেনের সব ছুটি বাতিল করেছেন রেলওয়ে কর্তৃপক্ষ। ঈদযাত্রায় যাত্রী ভোগান্তি এড়াতে এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। একইসঙ্গে নির্ধারিত সময়ে ট্রেন ছাড়তে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী। সোমবার নিজ কার্যালয়ে সাংবাদিকের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি। এ সময় তিনি যাত্রীদের উদ্দেশে বলেন, আপনারা কেউ ট্রেনের ছাদে উঠবেন না। কোনো ধরনের ঝুঁকি নেবেন না, আপনাদের নিরাপদ যাত্রার জন্য আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে। এদিকে নীলসাগর ট্রেন দেরিতে ছাড়াই ক্ষোভ প্রকাশ করেছেন ট্রেনের যাত্রীরা।


সিতাংশু বলেন, সোমবার কমলাপুর থেকে নীলসাগর ট্রেন ছাড়ার প্রতিটি ট্রেনই নির্দিষ্ট সময়ে স্টেশন ত্যাগ করেছে। কিন্তু নীলসাগর দেরিতে আসায় ৫০ মিনিট দেরি হয়েছে ছাড়তে বলে জানান স্টেশন কর্তৃপক্ষ। আমরা ১৩ থেকে ১৫ জুন পর্যন্ত স্পেশাল ট্রেনের ব্যবস্থা রেখেছি। যা ঈদের পরবর্তী সাতদিন পর্যন্ত রাখা হবে। আর ঈদ ১৭ তারিখ হলে ১৬ জুন স্পেশাল ট্রেনের ব্যবস্থা থাকবে। ওই দিনই দেওয়া হবে টিকিট।


এদিকে কমলাপুর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, সোমবার মোট ৬৬টি ট্রেন দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে কমলাপুর ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর ট্রেন বাকিগুলো মেইল ও লোকাল। আজ তিস্তা ও নীলসাগর ট্রেনের ছুটি থাকলেও তা বাতিল করা হয়েছে। এছাড়া নীলসাগর ট্রেনটি দেরিতে আসায় দেরিতে ছাড়া হয়েছে। অপরদিকে ট্রেনের যাত্রীদের অভিযোগ, ট্রেনের জন্য প্রায় একঘণ্টা অপেক্ষা করতে হয়েছে। অনেকেই সেহেরি খেয়ে রেলস্টেশনে চলে এসেছে। কিন্তু ট্রেন ছেড়তে দেরি হচ্ছে।

Print