খালেদার অসুস্থতায় জামায়াতের উদ্বেগ | timenewsbd.com

খালেদার অসুস্থতায় জামায়াতের উদ্বেগ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১১ জুন, ২০১৮ ২১:০৫:১৬
#

বিএনপির চেয়ারপারসন, ২০ দলীয় জোটের শীর্ষ নেত্রী এবং সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে অসুস্থ্ হয়ে পড়ার খবরে গভীর উদ্বেগ প্রকাশ করে ও তাকে অবিলম্বে মুক্তি দিয়ে তার ইচ্ছানুযায়ী উপযুক্ত সুচিকিৎসা গ্রহণের সুযোগে দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান।


আজ ১১ জুন ২০১৮ প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “বিএনপির চেয়ারপারসন, ২০ দলীয় জোটের শীর্ষ নেত্রী এবং সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে অসুস্থ্য হয়ে পড়ার খবরে আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।


তার অসুস্থতার খবরে বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতাকর্মী এবং দেশের জনগণ গভীরভাবে উদ্বিগ্ন। তার বয়স বর্তমানে ৭৩ বছর। তিনি নানান জটিল রোগে আক্রান্ত। এই অবস্থায় সুচিকিৎসা পাওয়া তার সাংবিধানিক মৌলিক অধিকার। তাকে সুচিকিৎসা গ্রহণের সুযোগ না দিয়ে কারাগারে বন্দী রাখা সম্পূর্ণ অমানবিক এবং রাজনৈতিক প্রতিহিংসামূলক। কারাগারে বন্দী থাকাবস্থায় তার যদি কোন ক্ষতি হয় তার দায়-দায়িত্ব সরকার কোনভাবেই এড়াতে পারবেন না।


কাজেই তাকে আসন্ন ঈদুল ফিতরের পূর্বেই নিঃশর্তভাবে মুক্তি দিয়ে তার ইচ্ছানুযায়ী উপযুক্ত সুচিকিৎসা গ্রহণের সুযোগ দেয়ার জন্য আমি সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।”


এসএম

Print