বিশ্বকাপে লড়ছে সৌদি আরব-রাশিয়া | timenewsbd.com

বিশ্বকাপে লড়ছে সৌদি আরব-রাশিয়া

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৫ জুন, ২০১৮ ০২:৩৩:০২
#

অবশেষে অপেক্ষার প্রহর শেষ। পর্দা উঠলো রাশিয়া বিশ্বকাপের ২১তম আসরের।


উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব। এ ম্যাচে জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছে না দু’দল। সেই লক্ষ্যে শক্তিশালী একাদশ মাঠে নামিয়েছে তারা।


অনুমিতভাবেই শুরুর একাদশে সুযোগ পেয়েছেন দু’দেশের দুই তারকা ফুটবলার। ফর্মের তুঙ্গে আছেন রুবেন কাজানে খেলা বর্তমানে রুশ ফুটবলের সবচেয়ে বড় তারকা ফেদর সমলভ। অন্যদিকে সৌদি আরবের আছেন সাড়া জাগানো স্ট্রাইকার আল সাহলাভি।



সৌদি আরব একাদশ: আব্দুল্লাহ আল-মায়ুফ, আলবুরাক, ইয়াসের আল-শাহরানি, ওসামা হাওজাভি, ওমর হাওজাভি, তাইসির আল-জসিম, সালমান আল-ফারাজ, আব্দুল্লাহ ওতায়েফ, সালেম আল-দাওসারি, ইয়াহইয়া আল-শেহরি ও মোহাম্মাদ আল-সাহলাভি।


রাশিয়া একাদশ: ইগোর আকিনফিভ, ফার্নান্দেজ, ইলিয়া কুতেপভ, সার্জেই ইগনাশেভিক, আলেকজান্ডার গলোভিন, রোমান জবনিন, আলেকজান্ডার সামেদভ, অ্যালান জাগোয়েভ, গাজিন্সকি, ইউরি ঝিরকভ ও ফেদর সমলভ।



বিড়ালের ভবিষ্যৎ বাণী, জিতবে রাশিয়া


বিড়াল করলো ভবিষ্যৎ বাণী প্রথম ম্যাচে জিতবে স্বাগতিক রাশিয়া।


আজ (বৃহস্পতিবার) সৌদি আরবের সঙ্গে খেলায় জিতলে ঘুচবে শেষ আট মাসে না জেতা রাশিয়ার জয়খরা।


ভবিষ্যৎ বাণী করা বিড়াল অ্যাকিলিসে ভাগ্যবদল হয় কীনা তা দেখার পালা। অ্যাকিলিস হচ্ছে একটি ধবধবে সাদা বধির বিড়াল। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের একটি জাদুঘর থাকে সে।


গত বছর এই বিড়ালের করা রাশিয়ায় কনফেডারেশনস কাপে একটা বাদে সব ম্যাচেই তার ভবিষ্যদ্বাণী মিলেছিল।


অ্যাকিলিসের সামনে দু’টি রাশিয়া ও সৌদি আরবের পতাকাসহ খাবারের বাটি রাখা হয়েছিল। অ্যাকিলিস রাশিয়ার পতাকা দেয়া বাটি বেছে নেয়।


এমবি      

Print