সাভারে আ.লীগ-যুবলীগের মধ্যে গোলাগুলি, আহত ১২

সাভার করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
২০ জুন, ২০১৮ ১৬:১৮:১১
#

সাভারে একটি নির্মাণাধীন কারখানার মালামাল সরবরাহ কেন্দ্র করে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১২ জন।


মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় লাইসেন্সকৃত ৩টি শটগানসহ কয়েক রাউন্ড গুলি জব্দ করেছে পুলিশ।


এ ঘটনায় আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকে আটক করেছে পুলিশ। তারা হলেন- সাভার উপজেলা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্লা এবং বিরুলিয়ার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস।


আটকদের বুধবার আদালতে পাঠানো হবে।


সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান, সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডল তার লোকজন নিয়ে রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্লার বাড়ির নিরাপত্তাপ্রহরী বাবু এবং বাবুল মিয়াকে মারধর করে।


এ সময় সামাদ মোল্লার লোকজনকে সঙ্গে নিয়ে তার লাইসেন্সকৃত শটগান দিয়ে ফাঁকা গুলি ছোড়ে। যুবলীগ নেতা সেলিম মণ্ডলও তার লাইসেন্সকৃত শটগান দিয়ে ফাঁকা গুলি ছুড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সামাদ মোল্লা, সেলিম মণ্ডল এবং স্থানীয় ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইদ্রসি মিয়াকে আটক করা হয়েছে। গোলাগুলির এ ঘটনায় মামলা করা হয়েছে বলেও জানান ওসি।


এদিকে এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে গ্রেফতারকৃতরা সাভার মডেল থানার হাজতে রয়েছেন।

Print