ফাইনালে চ্যাম্পিয়ন শেখ রাসেল স্মৃতি যুব সংঘ

মাদারীপুর প্রতিনিধি
টাইম নিউজ বিডি,
২৩ জুন, ২০১৮ ১৫:৪৯:৩৩
#

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে “একতাই শক্তি” ফুটবল টুর্নামেন্ট ২০১৮ ইং এ ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল স্মৃতি যুব সংঘ।
আজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় এ ফাইনাল খেলায় তারা সাফল্যর শীর্ষে অবস্থান করে নেয়।


খেলা সূত্রে জানা যায়,শেখ রাসেল স্মৃতি যুব সংঘ খেলার শুরু থেকেই প্রতিপক্ষ পিঙ্গলাকাঠী স্পোর্টিং ক্লাবকে ঘায়েল করা শুরু করে। কোন কিছু বুঝে উঠার আগেই তাদের জালে বল পাঠিয়ে দেয় শেখ রাসেল স্মৃতি যুব সংঘ।


দর্শকদের মধ্যে থেকে মোঃ হোসাইন বলেন, শেখ রাসেল স্মৃতি যুব সংঘের প্রতিষ্ঠার পর এই প্রথম বারের মত টুর্নামেন্টে অংশগ্রহন করে এবং প্রথম টুর্নামেন্টেই তারা সাফল্যর চুড়ায় উঠতে সক্ষম হয়।


সাফল্যর চুড়ায় উঠার প্রসঙ্গে অধিনায়ক শাহাদাত হোসাইন বলেন, আমাদের প্রচেষ্টা আমরা ধরে রাখার চেষ্টা করবো। শেখ রাসেল স্মৃতি যুব সংঘের প্রতিষ্ঠাতা মোঃ রেজাউল করিম ও কো-ফাউন্ডার মোঃ তোফাজ্জেল হোসেন তাদেরকে সর্বদা অনুপ্রেরণা দিয়ে থাকেন। আমি মনে করি এর মাধ্যমে আমরা আরো ভাল করতে পারবো।


তিনি আরো বলেন, এছাড়াও শেখ রাসেল স্মৃতি যুব সংঘের অন্যান্য কো-ফাউন্ডারগন বিশেষ করে মোঃ হোসাইন হাওলাদার, নেছার আহমেদ, অহিদুজ্জামান টিপু, হাসানাত ফকির, শামীম হোসাইন, সাইলু ফকিরসহ সকলের কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করি।


উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার,জনাব প্রমথ রঞ্জন ঘটক, ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব কৃপা সিন্দু বালা,ওসি (তদন্দ)জনাব হারুন-অর-রশীদসহ অন্যান্য ব্যক্তিবর্গ।


এবি সিদ্দিক/এসএইচ

Print