লড়াইয়ে জিতে গেলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৬ জুন, ২০১৮ ১৬:৩৭:৩৭
#

জিতলেন তিনি। লড়াইয়ে জিতলেন। নতুন পালক এখন তার মুকুটে। তিনি, অর্থাৎ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।


ব্যক্তিজীবনে কয়েক মাস ধরেই তুমুল টানাপড়েনের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা। রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন প্রকাশ্যে। বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন। তাদের ছেলে সহজের ভাল থাকাও এখন প্রশ্নের মুখে। এই পরিস্থিতিতেও জিতে গেলেন তিনি।


তবে এই জয় ব্যক্তিগত স্তরে নয়। একেবারেই পেশাদার মঞ্চে। সদ্য শেষ হওয়া ‘হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘অন্দরকাহিনি’ ছবির জন্য সেরা অভিনেত্রী(জুরি)-র পুরস্কার জিতলেন তিনি। এ ছাড়াও বেস্ট মিউজিক, বেস্ট মেকআপ আর্টিস্টের পুরস্কার জিতেছে এই ছবি। 


চার নারীর কাহিনিকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন অর্ণব মিদ্যা। চারটি চরিত্রে ভিন্ন লুকে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এ ছাড়াও সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।


এই মুহূর্তে অরিন্দম শীলের ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ে ভারতের মুসৌরিতে রয়েছেন প্রিয়াঙ্কা। ফলে নিজে হায়দরাবাদে উপস্থিত থেকে পুরস্কার নিতে পারেননি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত। এই ছবিটা সব সময়েই আমার হৃদয়ের খুব কাছের। আমাকে নির্বাচন করার জন্য ধন্যবাদ। আর আমার ওপর বিশ্বাস রাখার জন্য দর্শকদের ধন্যবাদ।’

Print