মুগ্ধ শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৮ জুন, ২০১৮ ১৭:০৪:২৫
#

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে শাকিব খানের সঙ্গে অভিনয়ের পর এ দেশের মানুষের কাছে বেশি নজরে এসেছেন শ্রাবন্তী।


ভারতের কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী এবার পুরোপুরি একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করলেন। ‘যদি একদিন’ শিরোনামের এই ছবিতে তিনি নায়ক হিসেবে পেয়েছেন বাংলাদেশের তাহসান ও তাসকিনকে।


প্রথম ছবিতে কাজ করতে এসেই এই দুজনকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। ‘যদি একদিন’ ছবির মিলনমেলা অনুষ্ঠানে তা সবার সামনে প্রকাশও করলেন।


তাহসান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গায়ক। অভিনয় দিয়েও তিনি অনেক দর্শকহৃদয়ে জায়গা করেছেন। ‘ঢাকা অ্যাটাক’ ছবি দিয়ে ঢালিউডে ধূমকেতুর মতো আবির্ভাব তাসকিনের। খলচরিত্রে অভিনয় করে তাসকিন পেয়ে যান নায়কোচিত জনপ্রিয়তা। এ দুই নায়কের সঙ্গে কাজ করতে এসে মুগ্ধ ওপারের শ্রাবন্তীও।


মোহাম্মদ মুস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবির শেষ পর্যায়ের শুটিং করতে ২০ জুন ঢাকায় আসেন শ্রাবন্তী। ঢাকায় এসেই চলে যান সমুদ্রসৈকত কক্সবাজারে। সেখানে গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন তাহসান ও শ্রাবন্তী।


শেষ তিন দিনের শুটিং ঢাকায় করবেন। এর আগে ২৬ জুন সন্ধ্যায় ছবির অভিনয়শিল্পী, গায়ক-গায়িকা, কলাকুশলীসহ পরিচালকের কাছের কিছু মানুষ নিয়ে ঢাকার তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে এক মিলনমেলার আয়োজন করা হয়। সেখানে শ্রাবন্তী তাঁর বক্তব্যে বলেন, ‘বাংলাদেশে এটি আমার প্রথম ছবি, তাই ভালো লাগাটা ভীষণ। এই ছবিটি আমার অনেক কাছের, আমরা অনেক দিন ধরেই পরিকল্পনা করেছি। রাজ কলকাতায় স্ক্রিপ্ট নিয়ে কথা বলল, ভালোও লেগে গেল। এত সুন্দর গল্প, গল্পটাই ছবির হিরো।’


শ্রাবন্তী কলকাতার অনেক নায়কের সঙ্গে অভিনয় করেছেন। যৌথ প্রযোজনার ছবি দিয়ে বাংলাদেশের শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। এবারই প্রথম তাহসানকে নায়ক হিসেবে পেলেন। তাহসানের অভিনয় আর ব্যক্তিত্বে মুগ্ধ শ্রাবন্তী বললেন, ‘তাহসান ওয়ান্ডারফুল অ্যাক্টর।


প্রথমবার তাঁর সঙ্গে কাজ করেছি। কক্সবাজারের শুটিং করেছি। অনেক সুন্দর শুটিং করেছি। তাঁর কাছ থেকে অনেক কিছুই শিখেছি। সময়জ্ঞানে তাহসান তো অসাধারণ। মানুষ তো সব সময়ই শেখে, আমি অনেক কিছু তাঁর কাছে শিখেছি।’


ছবিতে শ্রাবন্তী বুধবার থেকে শুটিং করছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিনের বিপরীতে। তাঁর কথা, কলকাতার নায়কদের কাছ থেকেও তাসকিনের প্রশংসার কথা শুনেছেন। শ্রাবন্তী বলেন, ‘আমি তাঁর অনেক নাম শুনেছি, অনেক ভালো অভিনেতা। কলকাতায় জিতের মুখে ওর প্রশংসা শুনেছি।


শুনেছি, “ঢাকা অ্যাটাক” ছবিতেও ভীষণ ভালো করেছে। আরও দুদিন আমাদের শুটিং আছে, তাঁর সঙ্গে আমার দৃশ্য আছে। আমি একটু ভয়ে আছি তা নিয়ে। ছবিটি খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখবেন, প্লিজ।’


এত দিন কাজের সুবাদে ‘যদি একদিন’ ছবির পরিচালক রাজের সঙ্গে বন্ধু ও ভাইয়ের মতো সম্পর্ক তৈরি হয়েছে বলে জানালেন শ্রাবন্তী। বাংলাদেশে তাঁর অনেক যত্ন করেছেন বলেও জানান। ইলিশ মাছও নাকি খাইয়েছেন। ‘যদি একদিন’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এএস

Print