ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ জুলাই, ২০১৮ ২২:৫৫:২৪
#

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী (ঢাকা মহানগরীর সাবেক সভাপতি) কবির আহমদ এর মাতা চেমনা বেগম ও পল্টন থানা জামায়াতের সদস্য মোকসুদুল হাসান রুপমের স্ত্রী স্বর্ণা আক্তার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।


এক যৌথ শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমাদ্বয়ের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।


শোক বার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমাদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমাদ্বয়ের নেক আমল সমূহ কবুল করে তাদেরকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।


জামায়াতের বর্ষিয়ান শ্রমিক নেতা কবির আহমদের মাতা মরহুমা চেমনা বেগম বার্ধক্য জনিত কারণে বুধবার দিবাগত রাতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯৫ বছর। এসময় তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় মরহুমার গ্রামের বাড়ি ফেণী জেলার শর্শদী ইউনিয়নের আবুপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।


মোকসুদুল হাসান রুপমের স্ত্রী মরহুমা স্বর্ণা আক্তার প্রসবজনিত কারনে বৃহস্পতিবার ভোর ৫ টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ২১ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, পিতা-মাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমা স্বর্ণা আক্তারের প্রথম জানাজা বৃহস্পতিবার বেলা ১২টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালের সামনের মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং তার গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপায় ২য় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।


এসএম

Print