বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ তুফান সরকারের ভাই নিহত

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৩ জুলাই, ২০১৮ ১৫:৫৮:৪২
#

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ পুতু সরকার (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বগুড়ার তুফান সরকার ও মতিন সরকারের ভাই। বগুড়ায় এক কিশোরীকে ধর্ষণ এবং পরে সেই কিশোরী ও তার মায়ের মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় আলোচিত তাঁরা।


পুলিশের ভাষ্য, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ওই ‘বন্দুকযুদ্ধ’ হয়। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে ওই ঘটনা ঘটে। বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত পুতু সরকারের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে পাঁচটি মামলা থাকার কথা পুলিশ নিশ্চিত করেছে।


পুলিশের ভাষ্য, বগুড়া শহরের মালতিনগর ভাটকান্দি সেতুর পূর্বপাড়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্য বন্দুকযুদ্ধ হচ্ছে—এমন গোয়েন্দা তথ্য পুলিশের কাছে ছিল।


জেলা পুলিশের টহল দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধ শেষে সেখান থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাঁর পরিচয়ের বিষয়ে পুলিশ নিশ্চিত হয়।


পুলিশ জানায়, নিহত ব্যক্তির নাম পুতু সরকার। পিতার নাম মজিবর রহমান। বাড়ি শহরের চক সূত্রাপুরে চামড়াগুদাম লেনে। বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও মা-মেয়েকে মাথা ন্যাড়া করে নির্যাতন করার প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকার ও মতিন সরকারের ভাই।


পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে ৫০০টি ইয়াবা বড়ি, দুটি অস্ত্র ও আটটি গুলি উদ্ধার করা হয়েছে।


এমআর

Print