এক ঘণ্টা বন্ধ থাকার পর কমলাপুরে ট্রেনের টিকিট বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১১ আগস্ট, ২০১৮ ১৭:৫৪:৩৫
#

কমলাপুর স্টেশনে সার্ভার সমস্যার কারণে প্রায় ১ ঘণ্টা বন্ধ থাকার পর বেরা সাড়ে ১১টার দিকে ট্রেনের টিকিট বিক্রি কার্যক্রম শুরুহয়েছে।


এর আগে কমলাপুর স্টেশনের ম্যানেজার সীতাংশু চক্রবর্তী জানিয়েছেন, সার্ভারে সমস্যা হওয়ার কারণে সকাল সাড়ে ১০টা থেকে টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ ছিল।


এদিকে সাময়িক টিকিট বিক্রি বন্ধ থাকার কারণে গত রাত থেকে অপেক্ষমাণ টিকিট প্রত্যাশীরা চিৎকার চেঁচামেচি করে তাদের ক্ষোভ প্রকাশ করতে থাকেন।


আরিফুল ইসলাম নামে এক যাত্রী বলেন, গত রাত থেকে টিকিটের লাইনে দাঁড়িয়ে আছি। প্রায় ১১ ঘণ্টা লাইনে দাঁড়ানো। সকাল থেকেই ধীরগতিতে ওরা টিকিট বিক্রি করছে এরমধ্যে আবার ১ ঘণটার জন্য টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ হয়ে যায়। মানুষের একটা ধৈর্যের সীমা আছে। এত সময় ধরে অপেক্ষা করতে করতে মানুষ ক্লান্ত। তার মধ্যে আবার সার্ভারে সমস্যা হয়ে টিকিট বিক্রি বন্ধ। এটা কি সহ্য করা যায়।


২০ আগস্টের টিকিট পেতে কমলাপুরে গত রাত থেকেই মানুষের দীর্ঘ লাইন। কমলাপুর স্টেশনে ৪র্থ দিনের মতো ঈদের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। তবে বিগত তিন দিনের তুলনায় আজ টিকিট প্রত্যাশী মানুষের উপস্থিতি ছিল সবচেয়ে বেশি।


আগামীকাল রোববার দেয়া হবে ২১ আগস্টের টিকিট। বরাবরের মতো এবারও মোট টিকিটের ৬৫ শতাংশ দেয়া হচ্ছে কাউন্টার থেকে। বাকি ৩৫ শতাংশের ২৫ শতাংশ অনলাইন ও মোবাইলে। ৫ শতাংশ ভিআইপি ছাড়াও রেল কর্মকর্তা-কর্মচারীদের জন্য বরাদ্দ রয়েছে ৫ শতাংশ।

Print