স্বামীকে কুপিয়ে স্ত্রীর আত্মহত্যা!

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৮ আগস্ট, ২০১৮ ০১:২৮:০৫
#

পারিবারিক কলহের জেরে দুই সন্তানকে চেতনানাশক ওষুধ খাইয়ে স্বামীকে কুপিয়ে আহত করে আত্মহত্যা করেছেন স্ত্রী। আজ শুক্রবার বেলা সোয়া একটার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে এই ঘটনা ঘটে।


ওই গৃহবধূর নাম জোসনা আক্তার (৩২)। তাঁর স্বামীর নাম আবু সাঈদ স্বপন (৪৫)। আর তাঁদের দুই সন্তান হলো নবম শ্রেণির ছাত্র ইফতি (১৪) ও দ্বিতীয় শ্রেণির ছাত্র জোহা (৭)।


স্থানীয় বাসিন্দা ও স্বজনদের বরাত দিয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বলেন, গৃহবধূর স্বামীর সঙ্গে অন্য নারীর সম্পর্ক ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লাগে।


কলহের জেরে গতকাল বৃহস্পতিবার রাতে দুই সন্তানকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করেন ওই নারী। আজ সকাল দশটা-এগারোটার দিকে ধারালো অস্ত্র দিয়ে স্বামীকে কুপিয়ে আহত করে ফ্যানের সঙ্গে নিজের গলায় ফাঁস লাগান তিনি।


বেলা একটার দিকে স্বজনেরা ঘরের দরজা ভেঙে চারজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জোসনা আক্তারকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া বলেন, ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।


এমআর

Print