পাজামা পরে বোর্ড মিটিংয়ে বিশ্বের শীর্ষ ধনী

আন্তর্জাতিক ডেস্ক
টাইম নিউজ বিডি,
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৩:৪৯
#

মিটিং মানেই স্যুট কোট পড়ে হাজির হওয়া। নিজেকে স্মার্ট রূপে প্রকাশ করা। সেখানে যদি কেউ পাজামা পরে হাজির হন তাহলে ব্যাপারটা কেমন লাগে। তাও যদি হন বিশ্বের শীর্ষ ধনী? বলছি অ্যামাজনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জেফ বেজোসের কথা।


তিনি বুধবার (১২ সেপ্টেম্বর) কোম্পানির বোর্ড মিটিংয়ে নীল পাজামা পরে হাজির হন। এ নিয়ে তিনি ইনস্টাগ্রামে লিখেছেনও। জেফ বেজোস জানান, সেপ্টেম্বর হলো চাইল্ডহুড ক্যানসার অ্যাওয়ারনেস মাস। প্রতি বছর আমেরিকান চাইল্ডহুড ক্যানসার অর্গানাইজেশনের সঙ্গে অ্যামাজন যুক্ত হয় সচেতনতা বাড়াতে।


বেজোস তার ইনস্টাগ্রামেই তিনটি ছবি দেন। যেখানে দেখা যায় বেডরুম স্লিপার এবং পাজামা পরা তিনি। বেজোস লেখেন, কর্মক্ষেত্রে পাজামা পরে একজন অ্যামাজনিয়ান হিসেবে তিনি সারা বিশ্বে ‘চাইল্ডহুড ক্যানসার অ্যাওয়ারনেস বিষয়টি তুলে ধরতে চেয়েছেন।


এ চাইল্ডহুড ক্যানসার সম্পর্কে সচেতনতা প্রসারের আরও একটি পদক্ষেপ নেওয়া হয়, আর তা হলো গোল্ডেন রিবন দেওয়া বাক্স। অ্যামাজনের গো গোল্ড বক্সটি চাইল্ডহুড ক্যানসারের আন্তর্জাতিক প্রতীক। বেজোসের এ পোস্টে লাইক সংখ্যা ৫৯ হাজার ছাড়িয়ে গেছে। কমেন্টও করা হয়েছে হাজার হাজার। সূত্র: জাগো নিউজ


জেড

Print