ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

ফেনী করসপনডেন্ট
টাইম নিউজ বিডি,
২০ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১৭:০৩
#

ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন ও আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বুধবার বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন আইডি থেকে ভিডিওটি আপলোড করা হয়।


ভিডিওতে দেখা গেছে, ছাত্রলীগ নেতা খাটের উপর বসে হিন্দি গান বাজিয়ে সিগারেট ফুঁকছে। কিছুক্ষণ পর এক নারী কক্ষটিতে প্রবেশ করে। তারপর তারা ইয়াবা সেবনের সরঞ্জাম বের করে। একপর্যায়ে ওই নারী নিজ হাতে ছাত্রলীগ নেতার মুখে ইয়াবা তুলে দেন। তবে ওই নারীর পরিচয় জানা যায়নি।


অপর একটি ভিডিওতে দেখা গেছে, ছাত্রলীগ নেতা ইফতেখার তার সহযোগী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদসহ রাস্তার পাশে প্রকাশ্যে দাঁড়িয়ে ফেন্সিডেল সেবন করছেন।


নাম না প্রকাশ করার শর্তে ছাত্রলীগের একাধিক নেতা জানান, মাস্টার পাড়ায় ছাত্রলীগ নেতার ভাড়া বাসায় গোপনে কেউ ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। ভাইরাল হওয়া ভিডিওটির সাথে সম্পৃক্ততার সত্যতা পাওয়া গেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ছাত্রলীগ-যুবলীগের শীর্ষ নেতারা।


অভিযুক্ত দুই ব্যক্তির পরিচয় নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন বলেন, মাদকের কবল থেকে দেশকে রক্ষা করতে সরকার যখন যুদ্ধ ঘোষণা করেছে ঠিক সেই মুহূর্তে ভিডিওটি ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। তিনি আরো বলেন, ব্যক্তির অপরাধের দায়ভার ছাত্রলীগ বহন করবে না। পুরো ঘটনাটি জেলা ছাত্রলীগকে জানানো হয়েছে।


তবে এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগ ও যুবলীগ নেতার ব্যবহৃত মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।


এ বিষয়ে জানতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজকে বারবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি। ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ঘটনাটি বিভিন্ন মাধ্যমে শুনেছি। এ ঘটনার সাথে যুবলীগের যার নাম শোনা যাচ্ছে তার সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানিয়েছে, অনেকে ফোন করে ফেসবুকে প্রকাশিত ভিডিওর বিষয়ে অবহিত করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


এসএম

Print