মানারাতে ‘স্পিকিং ইংলিশ কারেক্টলি’ শীর্ষক ওয়ার্কশপ

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
০২ অক্টোবর, ২০১৮ ১৭:১৯:২১
#

ছাত্র-ছাত্রীদেরকে শুদ্ধভাবে ইংরেজি ভাষায় কথোপোকথনে উদ্বুদ্ধ করতে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘স্পিকিং ইংলিশ কারেক্টলি’ শীর্ষক এক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার ১ অক্টোবর সোমবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের আশুলিয়ায় অবস্থিত স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে দিনব্যাপী এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ এ ওয়ার্কশপ আয়োজন করে। ওয়ার্কশপ শেষে এক মানোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


ওয়ার্কশপ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। কলা ও মানবিকী অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর হেমায়েত হোসেইন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশল, বিজ্ঞান ও প্রযক্তি অনুষদের ডিন ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. এম. কোরবান আলী।


ওয়ার্কশপে ‘স্পিকিং ইংলিশ কারেক্টলি’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ আফসার কাইয়ূম।


এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক আহমেদ মাহবুব-উল-আলম, সহকারী অধ্যাপক ফারজানা জামান, তাসমিয়া মোসলেহউদ্দীন, মুহাম্মদ নাজমুল হক শিকদার শিবলু, মারজিয়া সুরভি, জাহেন মাহবুব, মুহাম্মদ এহসানুল ইসলাম খান, অ্যাডিশনাল ডিরেক্টর (অ্যাডমিশন) আব্দুল কাদের, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন প্রমুখ।


 

Print