‘পরিবার এখন নিঃস্ব, নায়িব করিমের জীবন বাঁচাতে এগিয়ে আসুন’

মো. মুস্তাঈন বিল্লাহ
টাইম নিউজ বিডি,
০৮ অক্টোবর, ২০১৮ ১৯:৫৫:৪১
#

ঢাকা উত্তরা আই.ই.এস স্কুল অ্যান্ড কলেজের ৪র্থ শ্রেণীর মেধাবী ছাত্র মো: নায়িব করিম (১২) -এর চিকিৎসার্থে প্রধানমন্ত্রী ও বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়ে মানববন্ধনে অনুষ্ঠিত হয়েছে।    


আজ (০৮ অক্টোবর) সোমবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মো. নায়িব করিমের পরিবারের পক্ষা থেকে এক মানবিক আবেদন জানিয়ে এই মানববন্ধন হয়।


এসময় মো: আসাদুজ্জামান আশিক (নায়িবের মামা), শাহাদাৎ হোসেন (নায়িবের কাকা), (নিলা আক্তার (নায়িবের আন্টি), সুলতানা আক্তার (নায়িবের আন্টি) ছাড়াও ঢাকা উত্তরা আই.ই.এস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


শাহাদাৎ হোসেন বলেন, ঢাকা উত্তরা আই.ই.এস স্কুল অ্যান্ড কলেজের ৪র্থ শ্রেণীর মেধাবী ছাত্র নায়িব করিম (১২) চোখে টিবি রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ ২ বছর ৮ মাস যাবৎ অচেতন (কোমা) অবস্থায় অ্যাপোলো হাসপাতালে ছিল।  


বর্তমানে আপনাদের দোয়া ও আর্থিক সহযোগিতায় দিল্লির ম্যাক্স হাসপাতালে তিনটি সফল অপারেশন শেষে নিউরোলজির হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইসডিইউ) -এর ৮ নম্বার বেডে সেমি কোমায় চিকিৎসারত অবস্থায় আছে। ছেলের চিকিৎসা চালিয়ে পরিবার এখন নিঃস্ব।


তিনি আরও বলেন, নিম্নবিত্ত সরকারী চাকুরিজীবী বাবার পক্ষে এই দীর্ঘ মেয়াদী ব্যয়বহুল চিকিৎসা চালানো অসম্ভব। তাই সমাজের সকল সহৃদয়বান ও বিত্তবানদের প্রতি আকুল আবেদন নায়িব করিমকে বাঁচাতে এগিয়ে আসুন। আপনাদের দোয়া ও আর্থিক সাহায্যই পারে নায়িব করিমের জীবন বাঁচাতে।


দিল্লির ডাক্তাররা নায়িবকে নিয়ে খুবই আশাবাদী কারন সে এখন কোমা থেকে সেমি কোমায়, আগের চেয়ে অনেকটা ভালো দিকে।   


নুরুল করিম (নায়িবের বাবা) দিল্লির নাম্বার: +৯১৮৩৭৭০৭৯০৬৬


নিতু জাহিদ (নায়িবের মা) দিল্লির নাম্বার: +৯১৮৯২৯৪৯৬৭৭১


মো: আসাদুজ্জামান আশিক (নায়িবের মামা) নাম্বার: ০১৯১১৮১৭২০৮


লাবলু (নায়িবের কাকা) নাম্বার: ০১৭১২৭৭২৬৫১


শাহাদাৎ হোসেন (নায়িবের কাকা) নাম্বার: ০১৭১২৫০৮৭৮২ 


এমবি 

Print