কোন প্রকার নৈরাজ্য বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১০ অক্টোবর, ২০১৮ ১৫:৩৫:০৫
#

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে কোন প্রকার নৈরাজ্যের চেষ্টা করলে সেটা বরদাশত করা হবে না বলে জানান ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়া।


তিনি বলেন, ‘এই রায়কে ঘিরে সবাই উত্তেজনার মধ্যে আছে। আইনি প্রক্রিয়া একটি চলমান প্রক্রিয়া। অন্য সব মামলার রায় যেভাবে হয়ে থাকে, এটি তার ব্যতিক্রম কিছু নয়। এ মামলার রায়কে কেন্দ্র করে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টির সুযোগ নেই।’


‘আমরা দেশবাসীর নিরাপত্তার জন্য কঠোর নিরাপত্তা নিয়েছি। আমি বলতে চাই, কেউ যদি জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করার, নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে, তাহলে বরদাশত করা হবে না। আমাদের সব ধরনের প্রস্তুতি নেওয়া রয়েছে। কেউ যদি নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না,’ যোগ করেন আছাদুজ্জামান মিয়া।


বর্বরোচিত ও নৃশংস ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হচ্ছে আজ বুধবার। এর মধ্য দিয়ে ১৪ বছরের অপেক্ষার অবসান হচ্ছে। রাজধানীর নাজিমুদ্দিন রোডে পুরোনো কেন্দ্রীয় কারাগারের পাশে স্থাপিত ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিনের আদালতে ২১ আগস্টের ওই ঘটনায় আনা পৃথক মামলায় একই সঙ্গে বিচার অনুষ্ঠিত হয়।


জেড

Print