বগুড়ায় যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ, যুবদল নেতা আটক

বগুড়া করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১০ অক্টোবর, ২০১৮ ২১:১৫:৫৭
#

বগুড়ার শাজাহানপুর উপজেলার টিএমএসএস পেট্রল পাম্পের কাছে যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ৩ নারী আহত হয়েছেন।


আজ (১০ অক্টোবর) বুধবার বেলা ২টার দিকে উপজেলার সাজাপুর রাধারঘাট এলাকায় টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে এই ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই ঘটনায় জেলা যুবদলের সহ-কৃষিবিষয়ক সম্পাদক শাজাহানপুর উপজেলার মাঝিড়াপাড়ার খাজা মিয়ার ছেলে নুর মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ।  


আহতরা হলেন- নীলফামারী সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০), শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও টাঙ্গাইল শান্তিনগর গ্রামের সামছুল হকের মেয়ে শামীমা (২৭)।


থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর দুর্বৃত্তরা রংপুর থেকে ঢাকাগামী নাবিল ক্লাসিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৪৪) পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় নুর মাহমুদ নামে এক যুবদল নেতাকে গ্রেফতার করা হয়েছে।


বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বিবিসি বাংলাকে বলেছেন, “আমরা জানতে পেরেছি কয়েকজন দুর্বৃত্ত শাহজাহানপুরে বেশ কয়েকটি বাস ভাঙচুর করেছে। এ সময় একটি বাসের ওপর তারা পেট্রোল বোমা ছুড়ে মারলে তিনজন যাত্রী আহত হয়েছেন।”


“ঘটনাস্থল থেকে আমরা একজনকে আটক করেছি, যে জেলা যুব দলের সহকারী কৃষি বিষয়ক সম্পাদক।”


এমবি   

Print