চুয়াডাঙ্গায় জামায়াতের আমির-সেক্রেটারিসহ আটক ২৭

জেলা করসপনডেন্ট
টাইম নিউজ বিডি,
১১ অক্টোবর, ২০১৮ ১৫:০৬:৩৭
#

চুয়াডাঙ্গা জেলা জামায়াত ইসলামির আমির আনোয়ার হক মালিক, সেক্রেটারি অ্যাডভোকেট রুহুল আমিন ও উপজেলা শিবিরের সভাপতিসহ ২৭ জনকে আটক করেছে পুলিশ। এসময় ২টি কম্পিউটার, ডিস্ক ও বিপুল জিহাদি বই জব্দ করা হয়।


গতকাল বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে জেলার চার উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।


জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, গতকাল রাতে শহরের মালোপাড়াস্থ জেলা জামায়াতে ইসলামীর কার্যালয়ে জামায়াত শিবিরের নেতাকর্মীরা নাশকতা ও দেশবিরোধী কর্মকাণ্ডের পরিকল্পনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় জেলা গোয়েন্দা ও সদর থানা পুলিশ।


এসময় বেশ কয়েকজন নেতাকর্মী পালিয়ে গেলেও আটক করা হয় জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক, সাধারণ সম্পাদক রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ পারভেজ রাসেল, কর্মী জব্বারউর রহমান, জীবননগর উপজেলা শিবিরের সভাপতি মাহফুজুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, সদস্য কাউয়েস উদ্দিন ও অফিসের পিয়ন শরিফ উদ্দিনকে।


পরে বাড়িটি তল্লাশি করে বিপুল জিহাদি বই, টাকা আদায়ের রশিদ, ৩টি মোটরসাইকেল ও কয়েকটি মোবাইলফোনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক সামগ্রী উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় আটককৃতদের নামে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।


তিনি আরও জানান, বৃহস্পতিবার আটককৃতদেরকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া জেলার বিভিন্ন স্থান থেকে আরও ১৯ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১টি মোটরসাইকেল ও ল্যাপটপসহ বিভিন্ন ধরণের মাদক। এএস

Print