প্রচারিত খবরে জামায়াতের নিন্দা

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১১ অক্টোবর, ২০১৮ ২২:০৩:০৮
#

চ্যানেল আই অনলাইনে গত ১০ অক্টোবর বিকেল ৪টা ২৩ মি: “একুশে আগস্ট: যাবজ্জীবন কারাদণ্ডাদেশ পেলেন যারা” শিরোনামে প্রচারিত খবরের সাথে সাজা প্রাপ্তদের যে ছবি প্রকাশ করা হয়েছে তাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমানের ছবি যুক্ত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপক মোঃ তাসনীম আলম।


আজ (১১ অক্টোবর) প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “চ্যানেল আই অনলাইনে গত ১০ অক্টোবর বিকেল ৪টা ২৩ মি: ‘একুশে আগস্ট: যাবজ্জীবন কারাদণ্ডাদেশ পেলেন যারা’ শিরোনামে প্রচারিত খবরের সাথে সাজা প্রাপ্তদের যে ছবি প্রকাশ করা হয়েছে তাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমানের ছবি যুক্ত করার ঘটনায় আমরা বিস্মিত হয়েছি। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


এ ঘটনার মাধ্যমে চ্যানেল আই অনলাইন কর্তৃপক্ষের চরম দায়িত্বহীনতাই প্রমাণিত হয়েছে। ডা: শফিকুর রহমানের সাথে ঐ মামলার দূরতম কোন সম্পর্কও নেই। অথচ কোন বাছ-বিচার না করেই তার ছবিটি অন্যায়ভাবে প্রকাশ করা হলো। এ বেআইনী কাজ তারা কিভাবে করলেন তা আমাদের বুঝে আসে না। এ থেকে বুঝা যাচ্ছে যে, তাদের মাথায় এ চিন্তা ঢুকেছে যে, যে কোনভাবেই হোক জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রচার চালাতেই হবে, এ চিন্তা থেকেই হয়ত তারা এ বেআইনী কাজটি করেছেন।


আমি আশা করি চ্যানেল আই অনলাইন কর্তৃপক্ষ এ ঘটনার জন্য ক্ষমা চাইবেন এবং সংশোধনী দিবেন।”


এসএম

Print