ভোলায় প্রধানমন্ত্রী’র ছবি বিকৃত করায় যুবক আটক

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৩ অক্টোবর, ২০১৮ ০১:৫৮:০৭
#

ভোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগে বাচ্চু মুন্সী (২৯) নামে এক ট্রলি চালককে আটক করেছে জেলা সাইবার ক্রাইম ইউনিট টিম ডিবি পুলিশ।


শুক্রবার(১২আগস্ট) সকালে তাকে পৌর বাপ্তা এলাকা থেকে আটক করা হয়। আটক হওয়া বাচ্চু সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের চরপোটকা গ্রামের বাসিন্দা মোঃ ইলিয়াস মিয়ার ছেলে। বাচ্চুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (২০১৮) ভোলা সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।


ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সগির মিঞা জানান, ট্রলি চালক বাচ্চু বৃহস্পতিবার রাতে তার ”এমডি বাচ্চু মুন্সী” নামক ফেইসবুক একাউন্ড থেকে প্রধানমন্ত্রীর কিছু বিকৃত ছবি পোষ্ট করে।


কিছুক্ষণের মধ্যেই সেই বিকৃত ছবি প্রশাসন ও স্থানীয় অন্যান্য ফেসবুক ব্যবহারকারীদের নজরে এলে তাকে জেলা সাইবার ক্রাইম ইউনিট টিম ডিবি পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।


ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে (২০১৮) বাচ্চুর বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন পাস হওয়ার পর এই মামলাটি দেশে ২য় বলেও জানান এসপি।
শাহীন/এমআর

Print