প্রিন্সিপাল আবুল কালাম আজাদ-এর মৃত্যুতে জামায়াতের শোক

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
২০ অক্টোবর, ২০১৮ ১৯:১০:৫১
#

ঢাকা কসমোপলিটান ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপ্যাল বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা আবুল কালাম আজাদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।


এক যৌথ শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুম মাওলানা আবুল কালাম আজাদের ইসলামী মূল্যবোধ প্রচার ও ইসলামী আন্দোলনে সক্রিয় ভূমিকার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।


শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাঁকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।


মরহুম মাওলানা আবুল কালাম আজাদ শুক্রবার দিবাগত রাত ২.৩০মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উল্লেখ্য যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা উপলক্ষে ছেলেকে নিয়ে তিনি রাজশাহীতে গিয়েছিলেন। সেখানে রাতের খাবার শেষে হঠাৎ বুক ব্যথা ও বমি শুরু হলে তাৎক্ষণিক ভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ০১ছেলে, ০১মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম মাওলানা আজাদ গেন্ডারিয়া থানা জামায়াতের রোকন ছিলেন।


আজ শনিবার মরহুমের কফিন তার নিজ জেলা পঞ্চগড়ে নেওয়ার পর জানাজা অনুষ্ঠিত হবে এবং স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। (প্রেস বিজ্ঞপ্তি)


 


 


জেড

Print