অনুমতির ইশারা পেয়েও ঐক্যফ্রন্ট নেতারা নাটক করছে: কাদের

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
২১ অক্টোবর, ২০১৮ ২০:৪৯:০৯
#

সিলেটে জনসভার ইশরার পেয়েও জাতীয় ঐক্যফ্রন্ট নাটক করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।


রোববার দুপুরে রাজধানীর শুক্রাবাদে ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।


সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টকে সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, অনুমতি নিয়ে নাটক করা তাদের পুরানো অভ্যাস। এর আগে তারা সোহরাওয়ার্দী উদ্যানে ঠিকই অনুমতি পেয়েছিলো কিন্তু এটা নিয়ে নাটক করতে দ্বিধা করেনি। অনুমতির ইশারা পুলিশ তাদের অলরেডি দিয়ে দিয়েছে।


তিনি বলেন, এখানে বড় বড় নেতারা যাবেন, তাদের নিরাপত্তার বিষয় রয়েছে। পুলিশ একটু খতিয়ে দেখছেন। কিন্তু অনুমতির বিষয়ে তারা কিন্তু ইঙ্গিতও পেয়েছেন। অফিসিয়াল চিঠি দেয়ার আগ পর্যন্ত অহেতুক তারা নাটক করবে। এটা তাদের পুরানো অভ্যাস।


কাদের বলেন, আমার-তো প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে তিনি বলেছেন সভা-সমাবেশ তারা যেখানেই করতে চায় তাদের কোনো বাধা নিষেধ থাকবে না, থাকার কথাও না।


আগামী ২৩ অক্টোবর সিলেটে জনসভা করার ঘোষণা দেয় জাতীয় ঐক্যফ্রন্ট। কিন্তু সিলেট মহানগর পুলিশ তাদের সেই অনুমতি দেয়নি।


নির্বাচন কমিশন বিভক্ত মির্জা ফখরুলের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কমিশনের ভেতরে মতামতের বিষয়টি গোপনীয়। তারপরও তাদের মধ্যে মতবিরোধ থাকতে পারে। এটাই তো গণতন্ত্রের বিউটি। নির্বাচন কমিশন বিভক্ত বিষয়টি একে বারেই হাস্যকর।


এমআর


 

Print