আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি (ভিডিও)

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
২৪ অক্টোবর, ২০১৮ ০০:৪৯:০৩
#

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। অডিও ক্লিপটি সোমবার বিকেল থেকে ফেসবুকে ঘুরছে। অনেকেই অডিওটি শেয়ার করেছেন।


অডিও ক্লিপের কথোপকথনে এক প্রান্ত থেকে একজন প্রশ্ন করেন, 'রিউমার উঠেছে আপনি আর কামাল হোসেন লন্ডন যাচ্ছেন, তারেকের সঙ্গে দেখা করার জন্যে?' অপর প্রান্ত থেকে মইনুল বলেন, 'তারেকের সঙ্গে আমরা মিটিংয়ে যাব? এটা কোথাকার ছাগল? গোট না কাউ? ড. কামালসহ তারেকের সঙ্গে দেখা করতে যাব? আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি।'


এই অডিও ক্লিপের উৎস সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে বলা হচ্ছে, অডিওতে মইনুল হোসেনের সঙ্গে কথা বলা ব্যক্তি হলেন ইংরেজি দৈনিক নিউ নেশনের সাবেক বিশেষ প্রতিনিধি আবদুর রব মজুমদার। 


ব্যারিস্টার মইনুল নিউ নেশনের সম্পাদকমণ্ডলীর সভাপতি। সাংবাদিক মাসুদা ভাট্টিতে কটূক্তির এক মামলায় আদালতের জারি করা পরোয়ানায় সোমবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


অডিওতে মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় দায়ের হওয়া মামলা নিয়ে মইনুল বলেন, 'জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে। সেজন্য রেডি হচ্ছি। আজকে তো বেল নিয়ে আসলাম। কেস করলো দুইটা। মামলা-কামলার নামই তো রাজনীতি। ঠিক আছে করুক। দেখি।'


আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে সক্রিয় আছেন ব্যারিস্টার মইনুল হোসেন। এই জোটে বিএনপিও রয়েছে।


ফোনালাপের ব্যপারে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু কথা টাইমি নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।


ব্যারিস্টার মইনুল হোসেনের ফোনালাপের ফাঁস করা অডিও ক্লিপ ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।


মঙ্গলবার( ২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। এসময় তিনি বলেন, বিএনপি এ ধরনের অডিও ক্লিপ বিশ্বাস করে না।


এ সময় শামসুজ্জামান দুদু বলেন, 'এই অডিও ক্লিপকে আমরা বিশ্বাস করি না। এটা সরকারের ইঞ্জিনিয়ারিংয়ের একটি ফসল। সেই ঘর থেকে এটা বেরিয়েছে যারা জাতীয় ঐক্যফ্রন্টকে খালেদা জিয়ার নেতৃত্বকে এবং তারেক রহমানের নেতৃত্বকে পছন্দ করেন না। তাদেরই মহা-পরিকল্পনার ফসল হচ্ছে এই অডিও ক্লিপ। এই অডিও ক্লিপ দিয়ে আন্দোলন ঠেকানো যাবে এটা যদি সরকার মনে করে তাহলে বোকার স্বর্গে বসবাস করছে সরকার।'


সূত্র: সমকাল।


এসএম


Print