স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীকে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ  

জামালপুর করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
০৬ নভেম্বর, ২০১৮ ১৩:৫২:৩১
#

জামালপুরের মেলান্দহ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারীরা তুহিন সরকার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী নাছরিন আক্তার রুমিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন স্বজনরা।


তবে এই বিষয়ে মেলান্দহ থানা ‘কিছু জানে না’বলে জানানোয় উদ্বেগ-উৎকণ্ঠা প্রকাশ করেছে দম্পতির পরিবার।  


গত রোববার (০৪ নভেম্বর) বিকেলে উপজেলার মধ্যেরচর গ্রামে নিজেদের বাড়ি থেকে ছেলে ও তার বউকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ তুহিনের বাবা বিএডিসির অবসরপ্রাপ্ত কর্মচারী মফিজ উদ্দিন সরকারের। 


তিনি অভিযোগ করেন, রোববার (০৪ নভেম্বর) বিকেলে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কিছু নারী ও পুরুষ তুহিন ও তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে যায়। এসময় রাস্তায় দু’টি পিকআপ ভ্যানে পুলিশ লেখা ছিল। দু’জনকে কেন নিয়ে যাওয়া হচ্ছে প্রশ্ন করা হলে কোনো জবাব না দিয়ে উল্টো হুমকি দেন সেই পরিচয়ধারীরা। বিষয়টি মেলান্দহ থানা পুলিশকে অবহিত করা হলে তারা এই বিষয়ে কিছুই জানেন না বলে দিয়েছেন।


মফিজ উদ্দিন সরকার জানান, তার তিন ছেলের মধ্যে সবার ছোট তুহিন এসএসসি পাস করে সংসার দেখাশোনা করছেন। বড় ছেলে সেনাসদস্য, অপর ছেলে একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করেন। তুহিন কোনো খারাপ কাজে জড়িত নন। তিনি তুহিন ও তার স্ত্রীকে পরিবারের কাছে ফেরত দিতে জোর দাবি জানান।  


মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী সাখাওয়াত হোসেন বলেন, তুহিন ও তার স্ত্রীকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নেওয়ার বিষয়টি আমাদের জানা নেই। 


এমবি    

Print