মুশফিক-মুমিনুলে এগোচ্ছে বাংলাদেশ

স্পোটস ডেস্ক
টাইম নিউজ বিডি,
১১ নভেম্বর, ২০১৮ ১৭:২৭:১৭
#

শুরুর কিছুটা সময় ধীরে-সুস্থেই চলছিল বাংলাদেশের ব্যাটিং। কিন্তু 'আনলাকি থার্টিনে'ই বিপত্তি বাঁধলো। কাইল জারভিস ওপেনিং জুটির ভাঙন ধরান। শূন্য হাতে সাজঘরে ফিরে যান ইমরুল কায়েস। এক ওভার পর জারভিসই বিদায় করেন আরেক ওপেনার লিটন দাসকে। কিছুটা বিদায় দিয়ে ফিরে যান অভিষিক্ত মিথুনও। টপ-অর্ডার ভেঙে পড়ে শুরুতেই।


এরপর ক্রিজে জুটি বাঁধেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মুমিনুল হক। এই জুটি দলের দাঁড় টেনে ধরে। তারা ৩০ রানের পার্টনারশিপ গড়েছে।


মধ্যাহ্নের আগে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৫৬ রান। মুশফিক ব্যাট করছেন ১২ রান নিয়ে। আর মুমিনুল ২৫।


এর আগে সকালে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।


আজ বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ ও নাজমুল ইসলাম বাদ পড়েছেন। তাদের স্থানে সুযোগ পেয়েছেন মোহাম্মদ মিথুন, খালেদ আহমদ ও মোস্তাফিজুর রহমান।


বাংলাদেশ দল : লিটন দাস, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।


জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ব্রেন্ডন টেইলর, সিন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ব্রেন্ডন মাভুতা, ডোনাল্ড ত্রিরিপানু, কাইল জারভিস ও তেন্ডাই চাতারা।


 

Print