'ভাইকে খুন করে এসেছি, আমাকে গ্রেফতার করুন'

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১১ নভেম্বর, ২০১৮ ২১:৩৯:১৭
#

ভাইকে খুন করে রক্তমাখা দা হাতে নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করলেন আপন ভাই। থানায় গিয়ে পুলিশকে ঐ যুবক বলেন 'ভাইকে খুন করে এসেছি, আমাকে গ্রেফতার করুন।' বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক। রিপোর্ট লেখা পর্যন্ত হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানিয়েছেন ঐ পরিদর্শক।


শনিবার রাত ৯টার দিকে আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান। আশুলিয়া থানার পরিদর্শক জাবেদ মাসুদ বলেন, রক্তমাখা শরীরে, রক্তমাখা দা হাতে এক যুবক রাতে হঠাৎ থানায় উদয় হয়।'

 আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান সে জানায় তার নাম জাহেদ আলী, ভাইকে খুন করে এসেছে। এখন আমরা যেন তাকে গ্রেপ্তার করি। পরে আমরা ওই বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা জানতে পারি।'

নিহত আবু তাহের (৪০) ওই এলাকায় মৃত ফজর আলীর ছেলে। মেজ ভাই জাহেদ আলীর (২৬) হাতে খুন হয়েছেন তিনি।

তাদের বোন হাসিনা বেগম জানান, পৈতৃক এক শতাংশ জমি বিক্রি করে বিদেশে যেতে চাইছিলেন আবু তাহের। এ নিয়ে বেশ কিছু দিন ধরে জাহেদ আলীর সঙ্গে তার দ্বন্দ্ব চলছিল।

তিন দিন আগে তাহের ওই জমি এক প্রতিবেশীর কাছে বিক্রির জন্য এক লাখ টাকায় বায়না করেন। সেই টাকা থেকে ৩০ হাজার টাকা খরচ করে বাকি ৭০ হাজার টাকা তিনি মায়ের হাতে তুলে দেন।


হাসিনা বেগম বলেন, শনিবার রাতে তাহের ঘুমিয়ে পড়লে জাহেদ তার ঘরে ঢুকে দা দিয়ে কুপিয়ে ও জবাই করে তাকে হত্যা করে। পরে পুলিশ এসে তাহেরের লাশ থানায় নিয়ে যায়।


এসএম

Print